আর্কাইভ থেকে আওয়ামী লীগ

‘শেখ হাসিনাকে জনগণ থেকে আলাদা করার ষড়যন্ত্র চলছে’

জনগণের বিপরীতে যাদের অবস্থান, তারা শেখ হাসিনাকে জনগণ থেকে আলাদা করার জন্য ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী।

শনিবার (১৯ আগস্ট) বিকালে রাজধানীর ফার্মগেট সংলগ্ন বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতি।

মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে সাধারণ মানুষ হত্যা করেনি। যারা এই ইতিহাসের জঘন্যতম কাজটি করেছিল তারা তখন নানা জায়গায় প্রতিষ্ঠিত হয়েছিল। আজও নানা পরিচয়ে এ দেশে আছে।

তিনি আরও বলেন, আজ যোগাযোগ ব্যবস্থা এমন হয়েছে যে, প্রত্যন্ত গ্রামেও পাকা রাস্তা। অটোরিকশা, মোটরসাইকেলে করে নিজ ঘরে মানুষ পৌঁছাচ্ছেন। ভাইয়ের মোটরসাইকেলে বোন, স্বামীর মোটরসাইকেলে স্ত্রী কর্মস্থলে যাচ্ছেন।

মতিয়া চৌধুরী বলেন, এই যে চিত্র, এই চিত্রের স্বপ্নদ্রষ্টা ও রচয়িতা শেখ হাসিনা। এখানেই শেষ নয়, তিনি বোঝেন দেশে এর থেকে আরও উন্নত চিত্র কীভাবে সৃষ্টি করা যায়। শেখ হাসিনা ছাড়া এই দৃশ্য সৃষ্টির ক্ষমতা এ দেশে আর কারও আছে বলে আমি মনে করি না।

বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন রাজনৈতিক বিশ্লেষক ও গবেষক সুভাষ সিংহ রায়। স্বাগত বক্তব্য দেন কৃষি অর্থনীতিবিদ সমিতির মহাসচিব অধ্যাপক মিজানুল হক কাজল।

 

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন