আর্কাইভ থেকে দেশজুড়ে

ভোরে সড়কে প্রাণ ঝড়লো ২ শ্রমিকের, আহত ৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়ায় মাছভর্তি ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ছয়জন শ্রমিক।

সোমবার (২১ আগস্ট) ভোরে উপজেলার হাটবোয়ালিয়া-গাংনী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ।

নিহতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে সাজিদুর রহমান (৫৫) ও শখা মুন্নার ছেলে খাইরুল ইসলাম (৪০)।

আহতরা হলেন, আজিজুল হক (৪১), জানু উদ্দিন (৪৫), দিপু (১৯), আব্দুস সামাদ (৩০), আসাদুল (৫৫), আনারুল ইসলাম (৫০)।

ওসি জানান, সোমবার ভোরে একটি ইজিবাইকে আটজন শ্রমিক আলমডাঙ্গার শিবপুর গ্রাম থেকে মেহেরপুর জেলার গাংনী থানার ঝোড়পাড়া গ্রামে কাজে যাচ্ছিলেন। এসময় আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া-গাংনী আঞ্চলিক সড়কের সোনালি ব্যাংকের কাছে পৌঁছালে একটি মাছভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা আট শ্রমিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহতদের আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল এবং চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনার পর ট্রাকচালক ও সহকারী পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও ইজিবাইকটি জব্দ করেছে। নিহত দুই শ্রমিকের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও পড়ুন