আর্কাইভ থেকে বাংলাদেশ

ইনস্টাগ্রাম থেকে উধাও নোরার অ্যাকাউন্ট!

ভারতের জনপ্রিয় বেলি ডান্সার নোরা ফাতেহি। আন্তর্জাতিক ক্রাশের তকমা পাওয়া এই নৃত্যশিল্পীর ইনস্টা অ্যাকাউন্ট আচমকাই যেন উধাও হয়ে যায়। ছিল না কোনো পোস্ট, সেই সঙ্গে কোটি ফলোয়ারের চিহ্ন মাত্র।

নেট পাড়ার চর্চিত খবর ছিল তবে কী নোরা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন? ফ্যানেদের মনে জাগছিল প্রশ্নের পর প্রশ্ন। শোনা যাচ্ছিল নোরা নাকি ইনস্টা অ্যাকাইন্ট ডিঅ্যাক্টিভ করে দিয়েছেন। এ খবর শোনে অনেকে প্রশ্ন তুলেন, কিন্তু কেন তিনি ডিঅ্যাক্টিভ ? রাত বাড়তেই প্রকাশ্যে এল সত্যি।

নোরা তার অ্যাকাউন্ট ডিলিউট করেননি। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, আচমকাই নোরার আইডি হ্যাকড হয়ে যায়।  আর এই কারণেই, দেখা যাচ্ছিল না তার কোনো পোস্ট।  ইনস্টাগ্রাম বিভাগে অভিযোগ করার পরেই নোরা আবারও ফিরে পেয়েছেন তার অ্যাকাউন্ট। সেই সঙ্গে  অক্ষত আছে সব ছবি, পোস্ট। জ্বলজ্বল করছেন তার ৩৭.৬ মিলিয়র অনুরাগীর সংখ্যাও।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রতে আইডি পেয়েই নোরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডে দিয়ে তাতে লিখেন, দুঃখিত বন্ধুরা! আমার ইনস্টাগ্রামে একটি হ্যাক করার চেষ্টা করা হয়েছিল! সকাল থেকে কেউ আমার অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে! আমাকে ইনস্টাগ্রাম সহযোগিতা করে আমার অ্যাকাউন্ট ফিরিয়ে দিয়েছে। এ জন্য ইনস্টাগ্রাম টিমকে ধন্যবাদ।

গত বছরের শেষে করোনায় আক্রান্ত হয়েছিল এই অভিনেত্রী। বেশ ভোগান্তি পোহাতে হয়েছে করোনার জন্য। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে তার শারীরিক অসুস্থতার কথা শেয়ার করে নোরা লিখেছিলেন, 'আমি ভালো নেই। এই মুহূর্তে কোভিডের সঙ্গে যুদ্ধ করছি। করোনা আমায় কাবু করে দিয়েছে। ডাক্তাররা দেখছেন, বিছানা ছেড়ে ওঠাই কষ্টকর হয়ে দাঁড়াচ্ছে।

কোভিডের খারাপ পরিস্থিতি কাটিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এই অভিনেত্রী। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে নোরার নতুন মিউজিক ভিডিও। গুরু রানধাওয়ার সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা গেছে তাকে। গুরুকে নিয়ে প্রেমের গুঞ্জনও রটেছিল।

তবে জানা যায়, মিউজিক ভিডিওর প্রমোশনে তা নেহাতই পাবলিসিটি স্টান্ট। অভিনেত্রীর মতে, এই মুহূর্তে তিনি ঘোর সিঙ্গেল।

মুক্তা মাহমুদ 

এ সম্পর্কিত আরও পড়ুন