আর্কাইভ থেকে বিনোদন

সংসারে ফিরেছেন রাজ

অবশেষে একসঙ্গে একই ছাদের নিচে সুখের সংসার করছেন ঢালিউড অভিনেতা শরীফুল রাজ ও দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। জীবনে অনেক অঘটন ঘটে গেলেও সব বাঁধাকে পেরিয়ে বর্তমানে এ তারকা জুটি আবার সুখের সংসার করছেন।

এ মুহূর্তে বসুন্ধরার বাড়িতেই একসঙ্গে আছেন রাজ-পরী আর তাদের একমাত্র ছেলে রাজ্য। সব মান অভিমান ভুলে আবার তারা এক হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা শরীফুল রাজ নিজেই। সংবাদ মাধ্যমে রাজ জানান, রাজ্য আর পরীকে নিয়েই আমার ঘর। এ ঘর যখনই ঠিক করতে যাই তখনই চারপাশের মানুষ নতুন ইস্যু তৈরি করে। যা বিরক্তিকর।

রাজ আরও জানান, স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতেই পারে। তবে ওই ইস্যুকে কেন্দ্র করে অন্য ইস্যু তৈরি করাটা ঠিক নয়। আমাদের (রাজ আর পরী) মধ্যে যা ঘটেনি তাও অসুস্থ হয়ে শুনতে হয়েছে আমাকে। রাজ, পরী, রাজ্য

এ সময় আফসোস করে রাজ বলেন, আসলে আমাদেরকে নিয়ে মানুষ একটু বেশি বাজনা বাজায়। শুধু বলতে চাই, আমি আর পরী ভালো আছি। আমাদের সম্পর্কও ঠিকঠাক আছে, কোনো সমস্যা নেই। আমাদের মধ্যে সমস্যাগুলো তৈরি করে আমাদেরই চারপাশের মানুষ।

রাজ এসময় বলেন, চারপাশের মানুষদের নিয়ে কিছুই বলার নেই। নিজেকে একটু গুছিয়ে নিই, তারপর যখন সময় হবে তখন তাদের সম্পর্কে সব বলব। এখন তারা আমাদের জীবনে সমস্যা তৈরি করে যদি ভালো থাকে তবে থাকুক।

এ সম্পর্কিত আরও পড়ুন