আর্কাইভ থেকে বলিউড

প্রিয়াঙ্কা-আমিশাকে নিয়ে যে মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় হইচই

প্রিয়াঙ্কা তো একেবারে বাড়ির পরিচারিকার মতো দেখতে! আর আমিশার মুখশ্রী কেন, বুকের দিকে দেখতে হয়! বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ও আমিশা প্যাটেলের নামে এমনই আপত্তিজনক মন্তব্য করে বসলেন পাকিস্তানের অভিনেতা রানা এবং সঞ্চালক নাদির আলি। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নাদির, মোয়াম্মারকে জিজ্ঞাসা করেন, বলিউডের কোন অভিনেত্রীকে পছন্দ? মোয়াম্মারের ঝটপট উত্তর। আমার এক সময় প্রিয়াঙ্কা চোপড়াকে খুব পছন্দ ছিল। কিন্তু এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে সামনা সামনি দেখে চিনতে পারিনি। মনে হয়েছিল, কোনও বাড়ির পরিচারিকা! তারপর থেকে প্রিয়াঙ্কার প্রতি সমস্ত প্রেম উবে গেছে।

শুধু প্রিয়াঙ্কা চোপড়া নয়, আমিশা প্যাটেলের সম্পর্কেও কটূক্তি করেন মোয়াম্মার। তিনি বলেন, আমিশার মুখের থেকে স্তন অনেক ভালো! ইতোমধ্যে অভিনেতার এই উক্তি নিয়ে তোলপাড় দুই দেশে। অনেকেই এই অনুষ্ঠানকে কুৎসিত বলে বর্ণনা করেছেন।

And what's the saddest part that made me angry the most?
Moammar Rana is father of 2 daughters. Nadir Ali tu chalo hai hi aik gone case, a typical Mela but I was seriously not expecting this from Moammar Rana who actually belongs from a very good family background. https://t.co/OmxEnkwS3t

— Hasan Umar (@HasanUmar) August 24, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন