আর্কাইভ থেকে বাংলাদেশ

বিএনপির ষড়যন্ত্রে দেশ পিছিয়ে আছে: তথ্যমন্ত্রী

বিএনপির কাজ শুধু অপপ্রচার করে সরকারের ভাবমূর্তি নষ্ট করা। বিএনপির ষড়যন্ত্র না থাকলে দেশ আরও এগিয়ে যেতো।  আওয়ামী লীগের নেতাকর্মীদের সেদিকে নজর দিতে হবে। বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (৬ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

দলীয় নেতাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, সম্মেলনে যেন টাকার বিনিময়ে নেতা নির্বাচিত না হয়। দুঃসময়ের ত্যাগী নেতাদের নির্বাচিত করুন।

ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি গ্রাম এখন রূপান্তরিত হয়েছে শহরে। গ্রাম থেকেই শহরের সুবিধা পাচ্ছেন গ্রামাঞ্চলের মানুষ। দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

এ সময় মন্ত্রী আরও বলেন, দেশের টাকাতেই পদ্মাসেতু করেছে আওয়ামী লীগ সরকার। এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়।

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য মেরিনা জাহান কবিতা, পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সদস্য আবু ইউসুফ সুর্য প্রমুখ।

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আইনজীবী কে এম হোসেন আলী হাসান।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন