আর্কাইভ থেকে বাংলাদেশ

আসছে এপ্রিলে বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া

সম্প্রতি টিনসেল নগরীতে খবর রটেছে বাজতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ের সানাই। এই খবরের অপেক্ষায় ছিলেন কত মানুষ! রণবীর-আলিয়াকে সাতপাক ঘুরতে দেখার শখ দুজনের ভক্তদেরই। সেই সঙ্গে ভাঙতে চলেছে কত মানুষের মন। কেউ রণবীরকে তো ভালবাসেন আলিয়াকে। 

করোনাভাইরাসের কারণে এতদিনে তাই আর পাওয়া হয়নি ‘যুগল’ থেকে ‘দম্পতি’র খেতাব। ২০২০ সাল থেকে সেই যে ভাইরাসের কবলে পড়েছে এই পৃথিবী, দাঁড়ি টানার নামই যেন নেই। তাই এরই মাঝে বিয়ের কাজটি সেরে নিতে চাইছেন ‘রণলিয়া’। ২০২১ সালের ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা শোনা গিয়েছিল তাদের। কিন্তু সেই তারিখ পিছিয়ে গেল আগামী এপ্রিল মাসে। অন্তত এমনই খবর বলিপাড়ায়।

শোনা যাচ্ছে, ‘রণলিয়া’র প্রিয় জায়গা রাজস্থানের রণথম্বোরেই সাতপাঁকে বাঁধা পরতে চলেছেন তাঁরা। কারণ সেখানেই সবচেয়ে বেশি ছুটি কাটিয়েছেন এ যুগল।

ভারতীয় একটি গণমাধ্যম বিশ্বস্ত সূত্রের বরাতে জানিয়েছে, রণবীর ও আলিয়া চলতি বছরের এপ্রিলের বিয়ের পরিকল্পনা করছেন। ইতোমধ্যে কাপুর ও ভাট পরিবারে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে।

যদিও এর আগে অবশ্য শোনা গিয়েছিল মুম্বাইয়েই বিয়ে করবেন এ দুই তারকা। হবে ছোট করে অনুষ্ঠান। কেবলই বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন সেখানে। 

অনন্যা চৈতী

 

এ সম্পর্কিত আরও পড়ুন