আর্কাইভ থেকে টুকিটাকি

প্রেমিকাকে চুমু খেতে গিয়ে বিপত্তি!

প্রিয় মানুষের সঙ্গে ডেট করার সময় হুট করে চুমু খাওয়ার অভিজ্ঞতা নেই, এমন মানুষের সংখ্যা নগণ্য। চুমুর গভীরে লুকিয়ে আছে শরীর ও মনের গভীর সংযোগ। কিন্তু এবার চুমু খেতে গিয়েই বিপদে পড়লো চিনের এক তরুণ।

প্রেমিকার সঙ্গে কিছুটা সময় কাটাবেন বলে লেকের ধারে গিয়েছিলেন তিনি। অন্তরঙ্গ মুহূর্তও তৈরি হয় দু’জনের মধ্যে। প্রেমিকার ঠোঁটে চুমুও এঁকে দেন তরুণ। কিন্তু ‘আদর’ করতে গিয়ে যে বিপদ ধেয়ে আসবে তা বুঝতে পারেননি তরুণ।

প্রেমিকাকে চুমু খাওয়ার সময় কানে তীব্র যন্ত্রণা হতে শুরু করে তার। সহ্য করতে না পেরে রাতারাতি হাসপাতালে ছুটে যান তিনি। চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারেন, বহুক্ষণ ধরে চুমু খাওয়ার কারণে কানের পর্দা ফেটে গিয়েছে তার। মঙ্গলবার (২৯ আগস্ট) চিনের পূর্ব জেজিয়াং প্রদেশের ওয়েস্ট লেক এলাকায় এই ঘটনাটি ঘটে।

চুমু

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রেমিকাকে দশ মিনিট ধরে চুমু খাচ্ছিলেন ওই তরুণ। সেই সময় কানে অসহ্য যন্ত্রণা শুরু হলে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ছুটে যান তরুণ। চিকিৎসক পরীক্ষা করে জানান, চুমু খাওয়ার সময় সঙ্গীর ঠোঁটের সঙ্গে তরুণের ঠোঁট আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকার ফলে শ্বাস নিতে সমস্যা হয়। ঠিক মতো শ্বাস নিতে না পারার কারণে কানের পর্দায় চাপ সৃষ্টি হয় এবং কানের পর্দায় চিড় ধরে যায় তরুণের। চিকিৎসকের দাবি, টানা দু’মাস ওষুধ খেলে তরুণ আবার সুস্থ হয়ে উঠবেন।

এ ধরনের ঘটনা এটিই প্রথম নয়, এর আগেও চুমু খেতে গিয়ে কানের পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছিল এক তরুণীর। ২০ বছরের সেই তরুণীও ছিলেন চিনের বাসিন্দা। ২০০৮ সালে প্রেমিককে চুমু খেতে গিয়ে কানের পর্দা ফেটে যায় সেই তরুণীর। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, এর ফলে আংশিক বধিরও হয়ে যান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন