আর্কাইভ থেকে আওয়ামী লীগ

জনগণ যদি ভোট দেয় আমরা আবারও ক্ষমতায় যাবো : কৃষিমন্ত্রী

আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে। নির্বাচন করবে নির্বাচন কমিশন আর আমরা তাদের সহযোগিতা করবো। জনগণ যদি ভোট দেয় আমরা আবারও ক্ষমতায় যাব। যদি ভোট না দেয় তাহলে ২০০১ সালের মতো স্যালুট দিয়ে ক্ষমতা ছেড়ে দেব। আওয়ামী লীগ ক্ষমতা ছাড়তে ভয় পায় না। বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে ভোলার চরফ্যাশনে নতুন হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে সন্ত্রাস, টেন্ডারবাজি, চাঁদাবাজি করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। তখন আমরা বলেছি, ‘তোমরা তোমাদের কবর খুঁড়ছ। সেই কবরে তোমাদেরই পড়তে হবে।’ আমি মনে করি, বিএনপি সেই কবরেই আছে। গত ১৫ বছরে বিএনপি সেই কবর থেকে উঠতে পারেনি আগামী দিনেও উঠতে পারবে না।

আগামী ২ সেপ্টেম্বর ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে ‘তরঙ্গ সৃষ্টি হবে’ বলেও ঘোষণা দেন রাজ্জাক। তিনি বলেন, সেই তরঙ্গে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র ভেসে যাবে।

সমাবেশের আগে কৃষিমন্ত্রী উপজেলার জাহানপুরে ৮৫ কোটি টাকার হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন