আর্কাইভ থেকে বলিউড

উরফির গলায় ঝুলছে অ্যাকোরিয়াম!

হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। সিনেমা-নাটকে তার উল্লেখ করার মতো কোন কাজও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ। কেন? তা আর নতুন করে বলে দিতে হবে না। উরফির ফ্যাশনের ঝুলিতে নিত্যনতুন গল্প। এবার জ্যান্ত মাছ প্লাস্টিকে পুরে কস্টিউম বানিয়ে বুকে জড়ালে উরফি। আর সেই ভিডিও দেখে বেজায় খেপেছেন নেটপাড়ার একাংশ। এর আগেও খেলানা গাড়ি দিয়ে নিজের বুক ডেকেছেন এই ফ্যাশনার। এর আরও আগে তার, গাছপালা, পিৎজা, চায়ের কাপ, ফল, জীবজন্তু আরও কত কী দিয়ে পোশাক বানিয়ে আলোচনা এসেছেন তিনি।

নেটিজেনদের দাবি, মাছগুলোকে কষ্ট দেওয়ার কী মানে?

প্রসঙ্গত দিন কয়েক আগেই উদ্ভট খোলামেলা পোশাক পরার জন্য প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন উরফি। সেই চিঠিতে সাফ লেখাছিল, ‘ভারতীয় সংস্কৃতিকে দূষিত করার জন্য আপনাকে মেরে ফেলা হবে। কথা না শুনলে গুলি করা হবে। তাই নোংরামি বন্ধ হোক।’ যদিও তাতে বিশেষ মাথা ঘামাননি উরফি।

এবার জ্যান্ত মাছ প্লাস্টিকে পুরে বুক ঢাকলেন তিনি। যা দেখে বোঝা দায় এটা ব্রা না অ্যাকোরিয়াম! প্রসঙ্গত, নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন, তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তার খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও দাবি তোলেন।

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন