আর্কাইভ থেকে বাংলাদেশ

শ্রীলেখার দুয়ারে নতুন প্রেমিক!

সকাল সকাল ভ্যালেন্টাইনস-ডে তে শ্রীলেখা মিত্রের বাড়িতে হাজির গোলাপি গোলাপ সঙ্গে সাদা সফট টয় আর কার্ড। ভালোবাসা দিবসে পাঠালো কে এই উপহার!

ভালোবাসার উপহার পেতে কার না ভালো লাগে! তাও যদি হয় ভালোবাসা দিবসটিতেই। ঠিক এমনই ভালোবাসার দিনে অভিনেত্রী শ্রীলেখার দুয়ারে হাজির ভালোবাসার উপহার।  তবে এই উপহারের নেপথ্যে রয়েছে রহস্য। কে এই উপহার পাঠিয়েছেন শ্রীলেখাকে, তা অজানাই রয়ে গিয়েছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক প্রেরকের তরফ থেকে ভালোবাসার উপহারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন শ্রীলেখা। তিনি লিখেন, ‘নাম না জানা প্রেমিকের কাছ থেকে এটা পেলাম। কি করে বুঝবো্ কে পাঠিয়েছে। আমি কিংকর্তব্যবিমূঢ়।’

এরকম উপহার কি প্রথম পেলেন শ্রীলেখা? উত্তরে শ্রীলেখা বলেন, ‘এরকম নাম-না-জানা প্রেমিকের কাছ থেকে উপহার প্রথমবার। এই মুহূর্তে আর কিছু মনে পড়ছে না। তবে স্কুল-কলেজ জীবনে এরকম প্রচুর চিঠি পেয়েছি।’

শ্রীলেখার অনুরাগীর সংখ্যা কম নয়। শ্রীলেখার সোশ্যাল মিডিয়া দেখলে তা স্পষ্ট। অভিনেত্রী যখনই কোনো ছবি পোস্ট করেন, সেই ছবিতে ভালোবাসার ঝড় ওঠে। অনুরাগীদের হৃদয় আঁকা ইমোজির ছাপে ভরে ওঠে শ্রীলেখার ফেসবুকের কমেন্ট বক্স। কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে শ্রীলেখার বাড়িতে হঠাৎ বয়ে এল প্রেম! সেই গোপন, লাজুক প্রেমিকটা ঠিক কে, তা তো বুঝতেই পারছেন না অভিনেত্রী।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন