আর্কাইভ থেকে দেশজুড়ে

পাঁচতলা থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু, পরিবারের দাবি হত্যা

রাজধানী ঢাকার মুগদা থানার মান্ডা এলাকার হিরো মিয়ার গলির একটি বাসার পাঁচতলা থেকে পড়ে মো. রবিন (২২) নামে এক জুতা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

পরিবারের অভিযোগ, তাকে ওই ভবন থেকে কেউ ফেলে দিয়ে হত্যা করেছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

রবিনের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মুরাতালা গ্রামে। তিনি ওই এলাকার আব্দুল আউয়ালের ছেলে ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

নিহতের চাচা সোহাগ বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে তার মরদেহ শনাক্ত করি। রবিন দৈনিক বাংলার মোড়ে ফুটপাতে জুতার ব্যবসা করত। আমরা জানতে পারি কয়েকজন বন্ধুর সঙ্গে সে হিরো মিয়ার গলির ৫ তলা একটি বাসায় গিয়েছিল। তবে কোন বন্ধুদের সঙ্গে সে গিয়েছিল তা আমরা বলতে পারছি না। আমাদের ধারণা তাকে কেউ উপর থেকে নিচে ফেলে দিয়ে হত্যা করেছে।

নিহতের চাচী সাবিনা আক্তার বলেন, রবিনের স্বাস্থ্য খুব ভালো ছিল। সে কোনোভাবেই পড়ে যেতে পারে না। তাকে ওর বন্ধু-বান্ধবরাই ফেলে দিয়ে হত‍্যা করেছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই। ঘটনাটি যেই ঘটাক আমরা তার বিচার চাই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বললে, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মুগদা থানা পুলিশকে জানানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন