আর্কাইভ থেকে দেশজুড়ে

আমাদের পেছনে ফেলার জন্য চক্রান্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ নিয়ে অনেক ধরনের ষড়যন্ত্র চলছে। আমাদের পেছনে ফেলে দেয়ার জন্য চক্রান্ত চলছে। ভুলভ্রান্তি করলে পুলিশ বা জনপ্রতিনিধি সে যেই হোন না কেন তাকে শাস্তি পেতেই হবে। কোনো ছাড় নেই। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নগরের চাষাড়ায় অবস্থিত নব নির্মিত বিকেএমইএ নতুন সাততলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি নারায়ণগঞ্জে শিল্প স্থাপনে উদ্যোগ নিতে বলেছিলেন। বঙ্গবন্ধুর দৌহিত্র প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টার পরামর্শে আইসিটি সেক্টরে উন্নয়ন ঘটেছে। এ ছাড়া ওষুধ সেক্টরে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে তার হাতে বদলে গেছে বাংলাদেশ।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের দেশের আরেক প্রধানমন্ত্রী বিনা পয়সায় সাবমেরিন ক্যাবল সংযোগ দিতে চাইলেও দেশের সব খবর ফাঁস হয়ে যাবে বলে তিনি সাবমেরিন সংযোগ নিলেন না। এটাকে আমরা মূর্খতা বলবো না কি বলবো জানি না।

তিনি আরও বলেন, সারা বাংলাদেশের অর্থনীতি আপনারা যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, আপনারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন। আপনারা সবাই মিলে ভালো কাজ করছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি। নারায়ণগঞ্জ আসলে সব দিক দিয়ে সেরা।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে শিল্প পুলিশ গঠন করেছেন। এই শিল্প পুলিশ মালিক ও শ্রমিকদের সঙ্গে একটি সেতুবন্ধন তৈরি করে দিয়েছেন। আগে শ্রমিকেরা অসন্তোষ হলে কারখানা ভাঙচুর করে নিজের পায়ে কুড়াল মারতেন। আমাদের নেতারা পুলিশের সুনাম করলে আমার কাছে খুব ভালো লাগে। পুলিশ ভালো কাজ করলে সবাই তার প্রশংসা করে।

এ সম্পর্কিত আরও পড়ুন