আর্কাইভ থেকে বিনোদন

মন্নতের ছাদে নীল শার্ট পরে দেখা দিলেন শাহরুখ

এই নিয়ে অষ্টমবার ২২ গজের ময়দানে দাপট দেখিয়ে দিয়েছে ‘নীল বাহিনি’। শ্রীলঙ্কার মাটিতেই লঙ্কাদহন করেছে ভারতীয় ক্রিকেট টিম। আর দেশের এমন সাফল্যের পরই মন্নতের ছাদে নীল শার্ট পরে ধরা দিলেন শাহরুখ খান। কিং খানের জন্য এ যেন ‘ডবল ধামাকা’!

একদিকে যখন বিশ্বের বক্স অফিসে বিজয়রথ ছোটাচ্ছে ‘জওয়ান’। ৮০০ কোটির ক্লাবে ঢুকে নতুন মাইলস্টোন গড়েছে, তখন ভারতীয় ক্রিকেট টিমের এশিয়া কাপ জেতার উচ্ছাসে ভাসছে গোটা দেশ। আর সেই উন্মাদনাতেই এবার যোগ দিলেন কিং খান। আমজনতার সঙ্গে তাল মিলিয়ে তিনিও ‘ব্লিড ব্লু’ বাহিনীর সৈনিক হলেন।

Latest: SRK at Mannat to greet his FANs and spreading love as always❤️@iamsrk#Jawan #ShahRukhKhan pic.twitter.com/6F0DA1GUIg

— Shah Rukh Khan Universe Fan Club (@SRKUniverse) September 17, 2023

রোববার বিকেলে নীল শার্ট পরে মন্নতের ছাদে উঠলেন শাহরুখ খান। সিংহদুয়ারের সম্মুখে তখন জনঅরণ্য। কিং খানকে দেখে বাঁধভাঙা উচ্ছ্বাস অনুরাগীদের। তাদের গগনভেদী চিৎকারে বাদশা এলেন। তিনি অনুরাগীদের উদ্দেশে চুমু ছুঁড়ে, হাত নেড়ে অভিবাদন জানালেন। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করার সুযোগও ছাড়লেন না তারা। যা কিনা এখন নেটপাড়ায় দাবানল গতিতে ভাইরাল।

প্রসঙ্গত, সুপার ফোর রাউন্ডের শেষ ম্যাচে বাংলাদেশের কাছে হারতে হলেও লিগ টেবিলের এক নম্বরে থেকে ফাইনালে উঠেছিল টিম ইন্ডিয়া। অন্যদিকে যুগ্ম আয়োজক শ্রীলঙ্কা লিগ টেবিলের দ্বিতীয় স্থান থেকে খেতাবি লড়াইয়ের যোগ্যতা অর্জন করেছে। সুপার লিগ পর্যায়ে সম্মুখসমরে ভারত-শ্রীলঙ্কা। এর আগে এশিয়া কাপের ইতিহাসে সর্বাধিক সপ্তমবার ট্রফি জিতেছে ভারত। এবারও কি বিরাট কোহলি-শুভমান গিলদের হাতে ট্রফি উঠবে? বিশ্বকাপের আগে ভারতের আত্মবিশ্বাস বাড়বে? রবিবাসরীয় সন্ধেয় সেসব প্রশ্নের জবাব দিয়ে দিল রোহিত শর্মার টিম।

এ সম্পর্কিত আরও পড়ুন