আর্কাইভ থেকে বাংলাদেশ

চাঁদপুরে বাড়ির উঠানে স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় অমর সরকার (৩৭) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে বাড়ির উঠানে তাকে গলা কেটে হত্যা করা হয়। নিহত অমর নারায়ণপুর বাজারে স্বর্ণের ব্যবসা করতেন।

তিনি দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর দাসবাড়ির রবি ভক্ত সরকারের ছোট ছেলে। পাঁচ ছয় বছর আগে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে বাড়ি করেন। প্রায় ১৫ বছর ধরে নারায়ণপুর বাজারে মাধবী শিল্পালয় নামে তার  স্বর্ণের দোকান আছে।

পুলিশ বলেছে, ঘটনার রাতে অমর সরকার কর্মচারী অনিককে নিয়ে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত  ৬ থেকে ৭ জন তাদের পেছন থেকে এলোপাতাড়ি আক্রমণ করে। দুর্বৃত্তরা তার কর্মচারী অনিককে মাটিতে চেপে ধরে রাখে। আর অমর সরকারকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।

অমরের স্ত্রী প্রিয়াঙ্কা বলেন, তার স্বামীর সঙ্গে কারো কোনো  দ্বন্দ্ব ছিল না। প্রতিদিন রাত সাড়ে ৯টা থেকে ১০টা মধ্যে বাড়ি ফিরতেন। গতকাল রাতেও মোকাম থেকে বাড়ি ফিরছিলেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মিয়া বলেন, পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে হত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় অমরের দোকানের এক কর্মচারী অনিক জয় (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 

এসআই/

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন