আর্কাইভ থেকে বাংলাদেশ

চাঁদপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত ৫

চাঁদপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ পাঁচ আরোহী নিহত। আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার পূর্ব নরহ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান খোকনের ছেলে মো. শাহপরান তুষার (২২)। একই এলাকার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৩), মনোহরগ‌ঞ্জ উপজেলার ঝলম দ‌ক্ষিণ ইউনিয়নের চাপনী কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মো. আ. খালেকের ছেলে নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের বাবুল হোসেনের ছেলে মো. সাগর হোসেন (২৪)। নিহত তুষার কু‌মিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ছিলেন।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের একটি পুকুরে পরে যায়। সংবাদ পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভূঁইয়া বলেন, নিহত ব্যক্তিরা প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিল। নিহতদের স্বজনরা জানিয়েছেন তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছিলেন।

এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামের উন্নয়ন সমন্বয়কারী মো. কামাল হোসেন এ ঘটনায় গভীরভাবে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যের প্রতি সমবেদনা জানান।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন