আর্কাইভ থেকে বলিউড

ক্যাটরিনাকে বিয়ে করার ‘ঠেলা’ এবার বুঝছেন ভিকি

তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউ’ই। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তারা।

এবার দাম্পত্য জীবনের টুকরো ছবি তুলে ধরেছেন তারাকা যুগল। ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই’ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার।

ভিকি, ক্যাটরিনা

সেই কারণে নানা ধরনের ফিসফাস শোনা গিয়েছে তাদের নিয়ে। এমনিতেই একে অপরকে পেয়ে খুশি ভিকি। অভিনেত্রীকে পুত্রবধূ রূপে পেয়ে খুশি ভিকি বাবা-মা। তবু ক্যাটরিনাকে বিয়ে করার নেতিবাচক দিক নিয়ে মুখ খুললেন ভিকি।

প্রেমের শুরুর দিকে ক্যাটরিনার পাত্তা পেয়ে রীতিমতো অবাক হতেন ভিকি। এমনকি, বিশ্বাস করতে পারতেন না কেন তাকে নিয়ে নায়িকার এতটা আগ্রহ। তবে তাদের সম্পর্কে ঘটকালিটা হয় করণ জোহরের চ্যাট শো থেকেই। তারপর চারহাত এক হয়। তবে দু’জনেই এক পেশায় থাকায় সমস্যা হয়। মাসের পর মাস নাকি দেখা হয় না ভিকি-ক্যাটের। যখন ক্যাটরিনা শুট থেকে ফেরেন, তখন বাড়ি থেকে বেরিয়ে যেতে হয় ভিকিকে।

ভিকি, ক্যাটরিনা

বিয়ের পর থেকে কাজের এমন চাপ যে একসঙ্গে সে ভাবে সময় কাটানো হয়েই ওঠে না। ভিকির কথায়, ‘‘আমাদের পেশাটা আর পাঁচটা চাকরির মতো না হওয়ায় এ সমস্যা। এক ছাদের তলায় থেকেও একসঙ্গে থাকতে পারি না আমরা।’’

এ সম্পর্কিত আরও পড়ুন