আর্কাইভ থেকে আওয়ামী লীগ

মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদের বিরুদ্ধে লড়বো : নাছিম

মুক্তিযুদ্ধের চেতনাকে যারা নষ্ট করতে চায় আমরা তাদের বিরুদ্ধে লড়বো। আমাদের দেশ কীভাবে চলবে, আমাদের গণতন্ত্র কীভাবে চলবে, আমাদের দেশের শান্তিপূর্ণ নির্বাচন কীভাবে করতে হবে তা বাংলাদেশের মানুষ জানে। আমাদেরকে জ্ঞান দেওয়ার জন্য যারা বেশি আগ্রহ দেখায় তাদের আগ্রহের পেছনে কোনো দুরভিসন্ধি থাকতে পারে। বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে নবজাতকদের জন্য বঙ্গবন্ধুকন্যার শুভেচ্ছা উপহার ও প্রতিবন্ধী শিশুদের মধ্যে শিক্ষার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আজকে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে প্রাণ দিয়ে ভালোবাসে, আন্তর্জাতিকভাবে সবচেয়ে জনপ্রিয় মানুষ হলেন শেখ হাসিনা, গ্রহণযোগ্য মানুষটা হলেন শেখ হাসিনা, সৎ ও সাহসী নেত্রী হলেন শেখ হাসিনা। বিশ্ব যখন এমন স্বীকৃতি দিচ্ছে, তখন শেখ হাসিনাকে বিতর্কিত করা, প্রশ্নবিদ্ধ করার জন্য, বাংলাদেশের মানুষকে বিতর্কিত করার জন্য চক্রান্ত চলছে।

নাছিম বলেন, বিএনপি-জামায়াতের খুনিদের চক্র ষড়যন্ত্র শুরু করেছে। একাত্তরের ঘাতকদের সঙ্গে, পঁচাত্তরের ঘাতকদের সঙ্গে একাকার হয়ে বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কীভাবে শেখ হাসিনাকে উৎখাত করা যায়? গণতন্ত্রের নামাবলি বলে গণতন্ত্রের বিপক্ষে ষড়যন্ত্র করছে। গণতন্ত্র হত্যা করে আবারও ৭৫-এর মতো সামরিক শাসক, স্বৈরশাসক, অথবা তৃতীয় শক্তি ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, আমাদেরকে আফগানিস্তানের মতো তালেবানি কায়দা কায়েম করতে চায়। বাংলাদেশে পাকিস্তানের সন্ত্রাসীদের মতো, পাকিস্তানে যেমন গণতন্ত্র বারবার স্বৈরতান্ত্রিক শক্তির কাছে বন্দি হয়, আমাদের বাংলাদেশের গণতন্ত্রকে অশুভ শক্তির কাছে বন্দি করার জন্য আবারো অবরুদ্ধ করার চক্রান্তে লিপ্ত হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন