আর্কাইভ থেকে টলিউড

দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জিৎ

টলিউডে এখন দ্বিতীয় সন্তান আসার ধুম লেগেছে। জুন মাসেই দ্বিতীয় প্রেগন্যান্সির খবর দেন রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গায়ক অনীক ধর মেয়ের পর পুত্র সন্তানের বাবা হয়েছেন চলতি মাসেই।

আর এবার দ্বিতীয়বার বাবা হতে চলার খবর শেয়ার করলেন সুপারস্টার জিৎ। মা হচ্ছেন মোহনা মদনানি। পরিবারের নতুন অতিথি আসার খবর সামাজিমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন অভিনেতা। বিশেষ ফোটোশুটের ছবি পোস্ট করে নায়ক লেখেন, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।’ মেয়ে হওয়ার ১১ বছর পর নতুন সদস্য আসতে চলেছে।

A post shared by Jeet (@jeet30)

২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন তিনি। তাদের মেয়ের নাম নবন্যা। এদিন জিৎ মোহনা আর নবন্যার সঙ্গে চারটি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। তিন জনেই পরে আছেন সি গ্রিন রঙের পোশাক। বাবা আর মেয়ের মাঝে মধ্যমণি মোহনা। আর মোহনার বেবি বাম্পে হাত রেখেছেন জিৎ আর নবন্যা।

A post shared by Jeet (@jeet30)

এই সুখবর পেয়ে শুভেচ্ছাবার্তায় ভরে গেছে নায়কের মন্তব্য বাক্স। অঙ্কুশ থেকে প্রিয়াঙ্কা ত্রিপেদী সেই তালিকায় কে নেই। বড় পর্দায় প্রথম বার প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক। অভিনেত্রী লেখেন, “দারুণ খবর। অনেক শুভেচ্ছা তোমাদের।” অঙ্কুশ লিখেছেন “তোমাদের শুভেচ্ছা। নুসরত লিখলেন, ‘শুভেচ্ছা! গোটা পরিবারকে’।

এ সম্পর্কিত আরও পড়ুন