আর্কাইভ থেকে দেশজুড়ে

বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

বন্ধুর ছুরিকাঘাতে মো. আরিফুল ইসলাম আরিফ (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় আরিফকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরিফুল হাসপাতালে নিয়ে আসা আরেক বন্ধু হাসান গণমাধ্যমকে বলেন, মুরগি চুরির বিষয় নিয়ে সালিশ বৈঠকে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়।একপর্যায়ে আরিফের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তার বন্ধু। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আরিফুলের বাবা মো. জয়নাল বলেন, আরিফকে বিদেশে পাঠানোর জন্য গাড়ির ইঞ্জিনের মেকানিক্যাল কোর্সে ভর্তি করেছি। আমি বাসায় ফেরার পথে বড় ছেলে ফোনে জানায় আরিফকে কে বা কাহারা ছুরিকাঘাত করেছে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে। এরপর আমি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পাই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন