আর্কাইভ থেকে বলিউড

তর সইছে না কঙ্গনার!

বলিউডে যেন লেগেছে বিয়ের ধুম। বছরের শুরুতেই বিয়ে করেন সিড-কিয়ারা জুটি। তারপর চলতি মাসে আপ নেতা রাঘবের গলায় দিলেন পরিণীতি চোপড়া। এমনিতেই বলিউডে এখন প্রায় অধিকাংশ অভিনেত্রীই বিবাহিত। এখনও পর্যন্ত ‘সিঙ্গল’ কঙ্গনা রানাউত। চারপাশে এত বিয়ে দেখে নাকি আর তর সইছে না বলিউডের ‘কুইন’-এর। বিয়ে করতে চলেছেন কঙ্গনা। সমাজমাধ্যমে সে কথাই ফাঁস করলেন স্বঘোষিত চিত্র সমালোচক কেআরকে।

মাস কয়েক আগেই অভিনেত্রী জানান জীবনে তিনিও থিতু হতে চান। তিনি বলেন, ‘‘হ্যাঁ, আমি বিয়ে করতে চাই।’’ কিন্তু আচমকা এত তাড়াতাড়ি সব কিছু! ডিসেম্বরে বাগ্‌দান সারবেন অভিনেত্রী। কিন্তু পাত্রটি কে? কমল আর খান মোতাবেক পাত্র নাকি শিল্পপতি। বাগ্‌দান পর্ব সারার কয়েক মাস পরই বিয়ে করবেন অভিনেত্রী। দিনক্ষণ জানিয়ে দিয়েছেন কেআরকে।

কঙ্গনা রানাওয়াত

আগামী বছর এপ্রিল মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়ে এ খবর। সত্যি কি বিয়ে করতে চলেছেন কঙ্গনা? এই নিয়ে ধন্দে অনেকেই। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি কঙ্গনা। তবে ইতিমধ্যেই এই নিয়ে নেটপাড়ায় চলছে রঙ্গ-রসিকতা। কেউ কেউ তো কঙ্গনার যোগ্য স্বামী হিসাবে নাম দিয়েছেন সলমন খানের। আবার কেউ লিখলেন, ‘‘এ খবর ভুল।’’

বার বার প্রেম এসেছে কঙ্গনার জীবনে। তবে পরিণতি পায়নি। বলিউডের তাবড় নায়ক থেকে উঠতি নায়ক কিংবা মাঝবয়সি পরিচালক— একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু প্রতি বারই শেষটা ভাল হয়নি। অভিনেতা হৃতিক রোশন থেকে অধ্যয়ন সুমন সকলেই প্রায় কটাক্ষ করেছেন তাকে নিয়ে। মাঝে একটা লম্বা সময় তার প্রেমজীবন নিয়ে খুব বেশি চর্চা হয়নি। ২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালয়-মন্দয় ঘিরে থাকবে আমায়।’’ সত্যি সত্যি কি কঙ্গনার বিয়ের ফুল ফুটেছে!

এ সম্পর্কিত আরও পড়ুন