আর্কাইভ থেকে আওয়ামী লীগ

মানুষ আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না : হানিফ

মির্জা ফখরুল বলছেন বর্তমান সরকার জনগণের সরকার নয়। আপনারা যে রাষ্ট্র ক্ষমতায় আসতে চান কীভাবে আসতে চান? আপনারা ক্ষমতায় থাকার সময় কৃষকদের হত্যা করেছেন। দেশের মানুষ তা ভুলে যায়নি। আজ পর্যন্ত সে ঘটনার জন্য আপনারা জাতির কাছে ক্ষমা চাননি। বাংলাদেশের মানুষ আর কখনো কোনো অবৈধ দলকে ক্ষমতায় দেখতে চায় না। বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে কৃষক লীগ আয়োজিত কৃষক মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবুর আলম হানিফ বলেন, আপনারা খুনির দল, আপনার সন্ত্রাসীদের দল। তাহলে কোন কারণে আপনারা ক্ষমতায় যেতে চান। কথা বলার আগে নিজের চেহারা আয়নায় দেখুন। এই অবৈধ দলের নেতা, তাহলে কীভাবে আপনি সরকারকে অবৈধ বলছেন?

আওয়ামী লীগের এই নেতা বলেন, বলতে চাই, আজকে থেকে বাংলাদেশের মানুষ আর কখনো কোনো অবৈধ দলকে ক্ষমতায় দেখতে চায় না। তাই আপনাদের রাস্তায় আস্ফালন করে লাভ নেই। আর যদি নির্বাচনে আপনারা বাধা দেন, তাহলে রাজপথে আমরা আপনাদের প্রতিহত করব।

আরেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশের কৃষকদের বুকে আর কখনো গুলি করবেন না। তাহলে হয়তো বাংলাদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে। আগামী নির্বাচন যথাসময়ে হবে। নির্বাচনের মাধ্যমে আমরা সাংগঠনিক ধারাবাহিকতা রক্ষা করব।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন