আর্কাইভ থেকে টলিউড

৮ মাসের অন্তঃসত্ত্বা, জিমে কসরতে ব্যস্ত শুভশ্রী

বছরের মাঝামাঝি এসেছিল সুখবর। দ্বিতীয়বারের জন্য সন্তানের বাবা-মা হবেন রাজ-শুভশ্রী। তারপর থেকেই অভিনেত্রীর প্রতিটা গতিবিধির ওপর যেন আরও খানিক নজরদারি বেড়েছে নেটিজেনদের। সকলেই ভীষণভাবে জানতে চাইছেন কবে আসবে সেই শুভদিন। সবকিছুই ঠিকঠাক চলছিল। তবে এসবের মাঝে শুভশ্রীর নানা চলাফেরা, ছবি পোস্ট দেখে বিভিন্ন মন্তব্য, বিশেষ পরামর্শও বারবার এসেছে অভিনেত্রীর উদ্দেশে। কখনও পোশাক নিয়ে তো কখনও আবার তাঁর জীবনের ছোটখাট মুহূর্ত নিয়ে। তবে এবার একেবারে অন্যরকম বিষয় এলো সামনে।

ডিসেম্বরেই আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান। খবর আসার পর থেকেই অত্যুৎসাহী সকলে। কিন্তু জানেন কি এখনও চুটিয়ে জিম করছেন শুভশ্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করতেই নানা মন্তব্য উঠে এলো। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘কোনও অজুহাত নয়। আট মাসের প্রেগন্যান্সি। জীবনকে উপভোগ করছি।’ একইসঙ্গে অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন তার জিমকেও। তাকে এতটা মোটিভেট করার জন্য।

অভিনেত্রীর এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে। অনেকেই যেমন তাকে বাহবা দেন, তেমনই আবার অবাক হন বহু মানুষ। মাতৃত্বকালীন সময়ে জিম! এমনটা তো ভাবতেই পারেন না অনেকেই।

তবে মাতৃত্বকালীন অবস্থা একেবারে চুটিয়ে উপভোগ করতে চান তিনি। আর বারবারই বলেছেন যে গর্ভাবস্থা কোনও অসুস্থতা নয়, যে তিনি ঘরের কোণে বসে থাগকবেন। বরং, জীবনের এই সুন্দর মুহূর্তটিকে উপভোগ করতে চান তিনি। তাই ছেলের জন্মদিন থেকে বিমানে চেপে শহরের বাইরে যাওয়া, চুটিয়ে জওয়ান উপভোগ হোক কিংবা ইউভানকে সময় দেওয়া, শুভশ্রী একেবারে জমিয়ে উপভোগ করছেন গর্ভাবস্থার প্রতিটি মুহূর্ত।

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

এ সম্পর্কিত আরও পড়ুন