আর্কাইভ থেকে বলিউড

ঝাড়ু হাতে সৈকত পরিষ্কার করলেন অক্ষয়

প্রতিবারের মতো এবারেও নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযানে সাড়া দিয়ে সাফাই অভিযানে নেমেছেন অক্ষয় কুমার। অভিনেতাকে দেখা গেল, সমুদ্র সৈকতের  আবর্জনা পরিষ্কার করতে। আর সেই ছবি দেখেই রে রে করে উঠল নেটপাড়ার নিন্দুকদের একাংশ।

পরনে সাদা শার্ট। কালো হাফ প্যান্ট। হাতে পেল্লাই সাইজের ঝাড়ু নিয়ে সৈকতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা আবর্জনা একজায়গায় করতে দেখা গেল অক্ষয় কুমারকে। আর সেই ছবি শেয়ার করে ‘বলিউড খিলাড়ি’ ক্যাপশনে লিখেছেন, শুধু শরীর পরিষ্কার, পরিচ্ছন্ন রাখলেই হয় না। এটা যার যার মনের বিষয়। দেশের থেকে বাইরে থাকলেও স্বচ্ছ ভারত অভিযান থেকে বিরত থাকতে পারলাম না। তাই আমি বলব, যেখানেই থাকুন না কেন, অন্তত নিজের জায়গাটুকু পরিষ্কার রাখার চেষ্টা করুন। সেইসঙ্গে মনকেও বিশৃঙ্খলা মুক্ত রাখুন।

আর সেই ছবি দেখেই নেটপাড়ার একাংশের মন্তব্য, ‘যত্তসব ওভার অ্যাক্টিং’। কারও বা কটাক্ষ, ‘এই অতিরঞ্জিত অভিনয়ের জন্য ৫০ টাকা কাটা হোক।’ কেউ বা আবার গুটখার বিজ্ঞাপন করা নিয়েও কটুক্তি করলেন অক্ষয়কে। বললেন, ‘একদিকে স্বচ্ছ ভারত অভিযান করছেন, অন্যদিকে আবার গুটখার বিজ্ঞাপন

প্রসঙ্গত, রোববার স্বচ্ছ ভারতের লক্ষ্যে মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তীর আগের দিন সকালে দেশকে নেতৃত্ব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরিচ্ছন্নতায় ঝাড়ু হাতে ময়দানে নামতে দেখা গেল তাকে। প্রায় ঘণ্টা খানেক বিশেষ পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন মোদি। সেই ভিডিও নিজেই এক্স হ্যান্ডেলে পোস্টও করলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন