আর্কাইভ থেকে বাংলাদেশ

মাঠে নামলেই শতক স্পর্শ করবেন মুশফিক

ওয়ানডে সিরিজ জয় হয়েছে ২-১ ব্যবধানে। টি-টোয়েন্টিটাও প্রায় দখলের পথে। তাও দাপটের সাথে। প্রতিপক্ষকে আফগানিস্তানকে হারিয়েছে ৬১ রানে। যা ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে সবচেয়ে বড় ব্যবধানে জয় বাংলাদেশের। যদিও ওই ম্যাচের একাদশে ছিলেন না দলের অন্যতম ব্যাটার মুশফিকুর রহিম। আঙুলে চোট পেয়ে প্রথম ম্যাচের আগে ছিটকে পড়েন। তবে সুখবর হলো সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের আগে পুরোপুরি ফিট হয়েছেন মুশফিক।

একদিন বিশ্রাম দিয়ে আজ শুক্রবার (৪ মার্চ) এক্স-রে করানো হয় মুশফিকের। বিপজ্জনক কিছু না থাকায় নেটে অনুশীলনও সারেন এই উইকেটরক্ষক ব্যাটার। তাই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুশফিককে পাওয়ার নিশ্চয়তা দেন ফিজিও। এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন। 

এদিকে, শুক্রবারের ম্যাচে মাঠে নামলেই মিস্টার ডিপেন্ডেবল স্পর্শ করবেন ১০০ টি-টোয়েন্টি ম্যাচ খেলার রেকর্ড। এর আগে এই মাইলফলক স্পর্শ করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

আফগানিস্তানের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে মাহমুদউল্লাহর দল। শনিবারের (৫ মার্চ) ম্যাচটি জিতে ওয়ানডের পর দেশের মাটিতে আফগানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও জয়ের জন্য মাঠে নামবে বাংলাদেশ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন