আর্কাইভ থেকে বিনোদন

অমিতাভের ছবি থেকে জয়া-শ্বেতাকে বাদ দিলেন ঐশ্বরিয়া!

অভিষেক-ঐশ্বরিয়ার  দীর্ঘ সাত বছরের সম্পর্ক, ২০০৭ সালে ছাদনাতলা অবধি গড়ায়। বচ্চন পরিবারের বউমা বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন। তবে বিয়ের পর থেকে পর্দায় তার উপস্থিতি অনেকটাই কম। এর নেপথ্যে গেলো এক দশকে বচ্চন পরিবার নিয়ে বহু গুঞ্জন শোনা গেছে। এবার অমিতাভ বচ্চনের  জন্মদিনে হাতে গরম প্রমাণ এল!

শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বরিয়ার মোটেই বনিবনা হয় না। যদিও পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বলিউডের যে কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে শাশুড়ির পাশেই দেখা যায় অভিনেত্রীকে। তবুও বর্তমানে বিটাউনের অন্দরে গুঞ্জন, জয়া-ঐশ্বরিয়ার সম্পর্কে নাকি চিড় ধরেছে! শুধু শাশুড়ির সঙ্গে নয়, সেই তিক্ততা নাকি ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও তৈরি হয়েছে।

এবার দেখা গেল, অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানাতে যে ছবি বউমা ঐশ্বর্য পোস্ট করেছেন, সেখান থেকে পরিবারের কয়েক সদস্যকে ছেঁটে বাদ দিয়েছেন তিনি। দাদুকে শুভেচ্ছা জানিয়ে ওই একই ছবি পোস্ট করেছিলেন শ্বেতার মেয়ে নব্যা নবেলি। সেখানে আরাধ্য, আগস্ত্যর সঙ্গে অমিতাভ-জয়াকেও দেখা গিয়েছিল। আর সেই একই ছবি পোস্ট করে বিগ বি’কে শুভেচ্ছা জানান বউমা। তবে সেখান থেকে বাদ যায় জয়া এবং শ্বেতার দুই সন্তানের ছবি। আর সেই ছবি দেখেই নেটপাড়ার খটকা লাগে যে তাহলে সম্ভবত শাশুড়ি ও ননদের সঙ্গে ঐশ্বরিয়ার অশান্তি তুঙ্গে পৌঁছেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন