আর্কাইভ থেকে বাংলাদেশ

রায়পুরায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

নরসিংদীর রায়পুরায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনা মূল্যে ঔষুধ বিতরণ করা হয়েছে। আজ বুধবার (৯ মার্চ) দিনব্যাপী উপজেলার মাঝেরচর গ্রামের মাদরাসায় স্বেচ্ছাসেবি সংগঠন আলোকিত নরসিংদীর উদ্যোগে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৩ শতাধিক অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসাসেবা ও বিনা মূল্যে ওষুধ দেয়া হয়। 

মাঝেরচরের আনোয়ারুল কোরআন মাদরাসার মুহাতামিম মাওলানা মোস্তফা কামাল সভাপতি ও আল আমিন ফেব্রিক্স অ্যান্ড হাবিব ডায়িংয়ের পরিচালক আল আমিনন রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ক্যাম্পিংয়ের সময় প্রধান অতিথি বলেন, শহর থেকে বেশ দূরে, এমন একটি প্রত্যন্ত গ্রামে চিকিৎসাসেবার কাজটি খুবই প্রশংসার দাবিদার। এমন কাজ আরো হওয়া প্রয়োজন। মানুষের মুখে হাসি ফোটানো বড় মহৎ কাজ।'

আলোকিত নরসিংদীর সভপতি আব্দুল্লাহ আল মামুন রাসেল বলেন, মানুষের সেবা করতে পেরে যারপরনাই আমার ভালো লাগছে। অসহায় মানুষের হাসিমুখ আমাকে আনন্দিত করে।

জানা যায়, ফ্রি মেডিক্যাল ক্যাম্পে নরসিংদী ডায়াবেটিস জেনারেল হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার ড. নুরুল্লাহ আল মাসুদ ও ড. প্রতিষ্ঠাসহ মোট সাত জন স্বেচ্ছাসেবি উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য,  আলোকিত নরসিংদী একটি সামাজিক সংগঠন। প্রতি বছর সংগঠনের উদ্যোগে অসহায় মানুষকে সহায়তা, অর্থ ও প্রয়োজনীয় আসবাব দেয়ার পাশাপাশি ফ্রি মেডিক্যাল ক্যাম্প করা হয়।

 

এসআই/



 

এ সম্পর্কিত আরও পড়ুন