আর্কাইভ থেকে দেশজুড়ে

মদপানে দুই তরুণীর মৃত্যুর অভিযোগ

মাদারীপুরে অতিরিক্ত মদপান করায় দুই তরুণীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও দুই জনকে।

গেলো শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কলেজ রোড এলাকার একটি বাড়িতে ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা (২০), তার বান্ধবী পারুল (২৫), মা সাবিনা ইয়াসমিন ও মামা বাবু মিলে অতিরিক্ত মদপান করে নাচগান করে ঘুমিয়ে পড়েন। পরে হঠাৎ তাদের চিৎকার চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এ সময় ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকাকে। এ ছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল, সাগরিকার মা ও মামাকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক পারুল ও সাগরিকাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, স্থানীয় সূত্র জানিয়েছে, পহেলা অক্টোবর তিন জন ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরও ৩-৪ জন নারী। পরে ঘটে এই ঘটনা। এরপর অপরিচিতদের আর কোনও হদিস পাওয়া যাচ্ছে না।

মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ গণমাধ্যমে বলেন, ‘গভীর রাতে আমাদের এখানে চার থেকে পাঁচ জন নারীকে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজন আগেই মারা গেছেন। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক। ময়নাতন্ত্রের পর বাকি বিষয়গুলো জানা যাবে।’

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, প্রাথমিকভাবে জানা গেছে, সাগরিকা তার বান্ধবী, মা ও মামাকে নিয়ে মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর সবাই অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন