আর্কাইভ থেকে আওয়ামী লীগ

সিরাজগঞ্জে উন্নয়ন দেখে জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে: হাবিবে মিল্লাত

বিএনপির এমপিরা টাকা চুরি করে লন্ডনে বাড়ি করেছে। সিরাজগঞ্জের ইকবাল হাসান টুকু তারেক জিয়ার সাথে হাত মিলিয়ে বিদ্যুৎ এর খাম্বার টাকা চুরি করে বিলাস বহুল বাড়ি ,গাড়ি করেছে। তার সময়ে সিরাজগঞ্জে জনগনের কোন উন্নয়ন হয়নি। সিরাজগঞ্জে আওয়ামীলীগের উন্নয়ন দেখে বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ। বলেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

মঙ্গলবার (১৭ অক্টোবর) স্থানীয় সরকার প্রকৌশলো অধিদপ্তরের উন্নয়ন চিত্র প্রদর্শনী ,নব-নির্মিত বিভিন্ন প্রকল্পের উদ্বোধন এবং বিভিন্ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপনকল্পে উন্নয়ন সভায় তিনি এসব কথা বলেন।

ডা. হাবিবে মিল্লাত বলেন, সিরাজগঞ্জে যদি আর জ্বলাও পোড়াও করা হয় নিরিহ মানুষ কে হত্যা করা হয় আমরা হাত গুটিয়ে বসে থাকবো না। কঠোর হস্তে দমন করা হবে। আন্দোলনের নামে গলা ফাটিয়ে কোন লাভ হবে না।দেশের জনগন উন্নয়নে বিশ্বাসী। সেই সাথে সিরাজগঞ্জের বিএনপি কে হুসিয়ারি করে বলেন, আপনারা ঘরে থাকেন, আন্দোলনের নামে অপরাজনীতি করবেন না, আমরাও আপনাদের মোকাবেলা করার জন্য প্রস্তুত আছি।

তিনি বলেন, জনগন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। হাজার হাজার নেতা কর্মীর কাছে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আবারো জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য নৌকা মার্কার ভোট প্রার্থনা করেছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন এখন সবার মুখে মুখে। যার কারণেই হাজার হাজার মানুষ এই উন্নয়ন সভায় ছুটে এসেছে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব সদরে ১০/১৫ বছরে যত উন্নয়ন করেছি যা বিগত ৪০ বছরেও হয়নি।

২৫২ কোটি টাকা ব্যায়ে সিরাজগঞ্জের পাচটি ইউনিয়নে রাস্তা মেরামত ,ব্রীজ নির্মাণ ,বক্স কালভার্ট নির্মাণ ,৪৯ টি স্কুলের নতুন ভবন নির্মাণ এবং ৭০ টি মসজিদ মন্দির নির্মাণে সহযোগিতা করা হয়েছে। এবং নতুন ১১ টি প্রকল্প আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন  করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন