আর্কাইভ থেকে বাংলাদেশ

সানি লিওন বাংলাদেশে আসায় হুশিয়ারি ইসলামী ঐক্যজোটের

সাবেক পর্ণ তারকা ও বলিউডের বিতর্কিত সানি লিওনকে বাংলাদেশে আমন্ত্রণ করেন ‘গান বাংলা’ টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপস। আর এ কারণেই তাপসকে দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছে ইসলামী ঐক্যজোট। 

আজ রোববার সকালে দলটির চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ এক বিবৃতিতে এ দাবি জানান। 

বিবৃতিতে জানানো হয়, ওলি-আওলিয়ার পূণ্যভূমি বাংলাদেশে মুসলমানদের চরিত্র ধ্বংসকারী একজন পর্ণ তারকাকে এনে গান বাংলা টিভির সিও কৌশিক হোসেন তাপস ধর্মপ্রাণ মুসলমানদের সঙ্গে বেইমানি করেছে। তার এই দু:সাহস ক্ষমার অযোগ্য অপরাধ। আজকের দিনের মধ্যে তাপসকে গ্রেপ্তার ও বিতর্কিত তারকাকে নিজ দেশে ফেরত পাঠাতে হবে। অন্যথায় গান বাংলা’ টিভির কার্যালয় ঘেরাও করা হবে।

বিবৃতিতে আরও বলা হয়, সরকারি ভ্রমণ নিষেধাজ্ঞার পরও একজন পর্ণ তারকা কিভাবে ভিসা পেয়ে দেশে চলে এলো, এজন্য তথ্যমন্ত্রীকেও জবাব দিতে হবে। 

বিবৃতিতে তারা দেশের আলেম-উলামা ও তাওহিদি জনতাকে চলমান এই ইস্যুতে প্রতিবাদ করার আহ্বান জানান।

এর আগে, ভ্রমণ নিষেধাজ্ঞা সত্ত্বেও আলোচিত এ বলিউড তারকার ঢাকায় আসা নিয়ে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিলো ইসলামী ঐক্যজোট। 

সানি লিওন তার পরিচয় গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

এমন অবস্থায় শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানান সানি। 

মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যায়। ছবির ক্যাপশনে সানি লিখেছেন, ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন