আর্কাইভ থেকে ঢালিউড

নিজেকে বদলে উত্তাপ ছড়াচ্ছেন পিয়া বিপাশা

ক্যারিয়ারের শুরুটা হয়েছিল লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে। এরপর বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা।

এরই মধ্যে নিজেকে বদলে ফেলেন এ অভিনেত্রী। ঠোঁটে সার্জারিসহ নিজেকে পাল্টিয়েছেন শারীরিকভাবেও। এর মধ্যেই যুক্তরাষ্ট্রে ২০২২ সালে ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেন পিয়া।

বড় পর্দায় দেখা না মিললেও ছোট পর্দায় বেশ সুখ্যাতি ছিল পিয়ার। তবে এসবের মাঝেই দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি জমান এই অভিনেত্রী। সেখানে স্বামী ও সন্তান নিয়ে সুখের জীবন তার। ২০২০ সালের আগস্টে দেশে আসলেও ফেরা হয়নি অভিনয়ে। নভেম্বরে আবার ফিরে যান যুক্তরাষ্ট্রে।

৯ মাসের প্রস্তুতিতে শরীরের ১০ কেজিরও বেশি ওজন কমিয়ে ফেলেন। যাতে আমূল পরিবর্তন হয় পিয়ার মাঝে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পিয়ার সমসাময়িক বিভিন্ন ছবিও ভক্তদের মাঝে উত্তাপ ছড়ায়। খোলামেলা পোশাকে আবেদনময়ী রূপে নিয়মিত ধরা দেন তিনি।

পিয়ার ছবিতে ভক্তরা তার রূপের প্রশংসা করেন। কেউ কেউ আবার সমালোচনাও করেন। কারো মতে, ‘সার্জারি করে নিজেকে বদলে ফেলেছেন অভিনেত্রী, আগেই ভালো ছিলেন ।’

আবার কেউ মনে করেন, ‘যুক্তরাষ্ট্রে পিয়ার এমন খোলামেলা পোশাক বা আবেদনময়ী লুক খুবই স্বাভাবিক, এটা ধরে রাখা উচিত। তবে সমালোচনাকে তোয়াক্কা না করেই নিজের মতো এগিয়ে যাচ্ছেন পিয়া।।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন