আর্কাইভ থেকে জাতীয়

ভর্তুকি মূল্যে নিত্যপণ্য বিক্রি করবে দেশবন্ধু গ্রুপ

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখার লক্ষ্যে সরকারি বিপণন সংস্থা টিসিবির পাশাপাশি দেশবন্ধু শিল্প গ্রুপ নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, চিনি, ভোজ্যতেল ও কোমল পানীয় ভর্তুকি মূল্যে বিক্রি করবে।

আগামীকাল শুক্রবার (২০ অক্টোবর) থেকে শিল্প গ্রুপটি রাজধানীর বিভিন্ন এলাকায় নির্ধারিত খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে ২৫ শতাংশ কম দামে এসব পণ্য বিক্রি শুরু করবে। এসময় রাজধানীর কারওয়ানবাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম শফিকুজ্জামান এই কার্যক্রম উদ্বোধন করবেন।

পণ্য বিক্রির এলাকাগুলো হল, মতিঝিল, সচিবালয় এলাকা, কারওয়ানবাজার, প্রেসক্লাব, কলমিতলা মার্কেট, বিজয় স্বরনী এলাকা, জিরো পয়েন্ট ও নিউমার্কেট এলাকায় দেশবন্ধু গ্রুপ নিত্যপ্রয়োজনীয় এসব পণ্য ট্রাকসেলের মাধ্যমে বিক্রি করবে।

এ এইচ এম শফিকুজ্জামান গণমাধ্যমকে বলেন, ‘নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখার জন্য আমাদের অনুরোধের প্রেক্ষিতে দেশবন্ধু গ্রুপ ভর্তুকি মূল্যে পণ্য বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। আমরা অন্যান্য শিল্প গ্রুপকেও ভর্তুকি মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছি।’ তিনি আশা প্রকাশ করেন আরও অনেক শিল্প গ্রুপ দেশবন্ধুর মতো ভর্তুকি মূল্য পণ্য বিক্রির জন্য এগিয়ে আসবেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন