আর্কাইভ থেকে বাংলাদেশ

হ্যাভিয়ের ক্যাবরেরা’র প্রথম স্কোয়াডে ২৩ ফুটবলার

জাতীয় দলের নতুন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা আসন্ন মার্চ উইন্ডোর জন্য ২৩ জনের দল ঘোষণা করেছেন। জাতীয় দলের কোচ হিসেবে এটি তার ঘোষিত প্রথম দল।

২৩ জনের দলে নতুন মুখ দু’জন সাইফ স্পোর্টিংয়ের মিডফিল্ডার মেরাজ হোসেন ও বাংলাদেশ পুলিশের ফরোয়ার্ড ফয়সাল। অনেক দিন পর জাতীয় দলে ডাক পাওয়াদের মধ্যে রয়েছেন সাইফ স্পোর্টিংয়ের ডিফেন্ডার নাসিরুল ইসলাম, শেখ জামালের রায়হান হাসান, মোহামেডানের জাফর ইকবাল ও আবাহনীর নবীব নেওয়াজ জীবন।
 
হ্যাভিয়েরের ২৩ জনের দলে বসুন্ধরা কিংসের ১১ জন, ঢাকা আবাহনীর ৪ জন, সাইফ স্পোর্টিংয়ের ৩ জন, শেখ জামালের দুই জন, শেখ রাসেল, মোহামেডান ও পুলিশের একজন করে রয়েছেন। 

হ্যাভিয়ের ক্যাবরেরা এই দলে গোলরক্ষক তিন জন । যার মধ্যে রয়েছেন আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল ও আশরাফুল ইসলাম রানা।  ডিফেন্সে ক্যাবরেরা বেছে নিয়েছেন ইয়াসিন আরাফাত, বিশ্বনাথ ঘোষ, রিমন, নাসির, রায়হানদের। 

জাতীয় দল কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, কোচ হ্যাভিয়ের লিগের খেলা দেখে দল চূড়ান্ত করেছে। তার দলটি ভালোই হয়েছে। আমরা আসন্ন প্রীতি ম্যাচে ভালো ফলাফলের প্রত্যাশা করছি। 

১৮ মার্চ হোটেল র‌্যাডিসনে বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হবে। ম্যানেজার ইকবাল হোসেনের কাছে খেলোয়াড়দের রিপোর্ট করতে হবে। ওই দিন যাদের ম্যাচ থাকবে তারা রাতে রিপোর্ট করবেন। ১৯-২১ মার্চ বসুন্ধরা কিংস অ্যারেনায় জাতীয় দল অনুশীলন করবে। ২২ মার্চ মালদ্বীপের উদ্দেশে রওনা হবে। ২৪ মার্চ মালেতে ম্যাচ খেলে পরের দিন দেশে ফিরবে। ২৫ মার্চ সিলেটে পৌঁছে ২৯ মার্চ মঙ্গোলিয়ার বিপক্ষে খেলবেন জামালরা।
 
২৩ সদস্যের বাংলাদেশ দল  যারা থাকছে -

গোলরক্ষক হিসাবে রয়েছেন, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, আশরাফুল ইসলাম রানা ।ডিফেন্ডার হিসাবে  ইয়াসিন আরাফাত, বিশ^নাথ ঘোষ, তারিক কাজী, রিমন হোসেন, টুটুল হোসেন বাদশা, নাসিরুল ইসলাম নাসির, রায়হান হাসান। ও

মিডফিল্ডার : সোহেল রানা, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভূঁইয়া, মাসুক মিয়া জনি, মোহাম্মদ ইব্রাহীম, রাকিব হোসেন, জুয়েল রানা, বিপলু আহমেদ, মেরাজ হোসেন

 

এসআই/ 

এ সম্পর্কিত আরও পড়ুন