আর্কাইভ থেকে বিনোদন

কী কারণে বিমানবন্দরে মিষ্টি বিলি করছেন কঙ্গনা

বলিউডে কঙ্গনা রানাউতের শুভাকাঙ্ক্ষীর সংখ্যা হাতেগোনা। বছরের বেশির ভাগ সময়ই থাকেন বিতর্কের মধ্যে। বেশির ভাগ সময় থাকেন মানালিতে। ওখানে পাহাড়ের কোলে স্বপ্নের মতো আবাস তার। তবে কর্মসূত্রে মুম্বাই-এ যাতায়াত করেন। এ বার নবরাত্রির আবহে বেশ কিছু কাজ হাতে নিয়ে মুম্বাই এলেন এ অভিনেত্রী। বিমানবন্দরে নেমে হাসিমুখে ধরা দিলেন কঙ্গনা। সঙ্গে এনেছিলেন মিষ্টির বাক্স। বিমানবন্দরে উপস্থিত আলোকচিত্রীদের নিজে হাতে মিষ্টির বাক্স বিলি করলেন অভিনেত্রী।

বলিউডের বেশির ভাগ তারকার সঙ্গে তার সম্পর্ক যতই আদায়-কাঁচকলায় হোক না কেন, ছবিশিকারিদের সঙ্গে বরাবরই সুসম্পর্ক বজায় রেখেছেন তিনি। সম্প্রতি রানাউত পরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে। ফুফু হয়েছেন কঙ্গনা। ভাতিজার জন্মের দিন হাসপাতাল থেকেই ছবি দিয়েছিলেন তিনি। একরত্তিকে কোলে তুলে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। ফুফু হওয়ার আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই নামকরণও হয়ে গিয়েছে ওই একরত্তির। নাম রাখা হয়েছে অশ্বথামা রানাউত। তার জন্যই এত আয়োজন। ফুফু হওয়ার আনন্দে মিষ্টিমুখ করাচ্ছেন তিনি।

ভাতিজার ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, ‘‘আমাদের সংসারে নতুন এক সদস্যের আগমন ঘটেছে। এই খুদে আমাদের জীবনের ঔজ্বল্য বাড়িয়ে দিয়েছে। ওর নাম দিয়েছি অশ্বথামা। ওকে আপনারা সকলে আশীর্বাদ করবেন।’’

এ সম্পর্কিত আরও পড়ুন