আর্কাইভ থেকে দেশজুড়ে

মাদক উদ্ধারে গিয়ে মিললো অস্ত্র, যুবক আটক

রাজশাহীর বাঘায় বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ  আলামিন নামে এক যুবককে আটক  করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ এর (র‌্যাব) সদস্যরা। আটক আলামিন গোদাগাড়ী থানার ইয়াজপুর গ্রামের মৃত সোলেমানের ছেলে।

রোববার (২২ অক্টোবর) রাত ১০ টার দিকে বাঘা থানার আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার অস্ত্রের মধ্যে রয়েছে  ১টি বিদেশী পিস্তল, ১টি শুটারগান, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি  দল জানতে পারে, রাজশাহী জেলার বাঘা থানার আলাইপুর মধ্যপাড়া গ্রামের  আলতাফের বাড়ীর সামনে এক যুবক অবৈধ মাদকসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল বাঘার আলাইপুর মধ্যপাড়ায় আলতাফের বাড়ীর সামনে পৌছালে  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবের ওই দল তাকে আটক করে। পরে তার কাছে তল্লাশী চালিয়ে অস্ত্র গুলি উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন জানায়, তিনি দীর্ঘদিন থেকে মাদক ও অস্ত্র বিক্রির সাথে জড়িত। আটক আলামিনকে বাঘা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে  অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

এ সম্পর্কিত আরও পড়ুন