আর্কাইভ থেকে বাংলাদেশ

ভূরুঙ্গামারীতে ৪৫ বোতল মদ সহ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৪৫ বোতল মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকা সহ এনাম হোসেন (৪১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহমান বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) আটক মাদক কারবারিকে জেল হাজতে প্রেরণ করা হয়। আটক এনাম হোসেন ভূরুঙ্গামারী উপজেলার পশ্চিম পাইকেরছড়া এলাকার আচা মামুদের ছেলে।

সংশ্লিষ্ট সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফরের নেতৃত্বে একটি দল বুধবার সন্ধায় ভূরুঙ্গামারী উপজেলার পশ্চিম পাইকেরছড়া এলাকার এনাম হোসেনের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বসত ঘরে থাকা বস্তার ভিতর থেকে ৪৫ বোতল বিলেতি মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকা উদ্ধার করে।
কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বসতবাড়িতে অভিযান চালিয়ে ৪৫ বোতল অফিসার চয়েজ মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকাসহ একজনকে আটক করা হয়েছে। পরে তার বিরুদ্ধে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহমান বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এবিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক ব্যক্তির নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার আসামীকে কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন