আর্কাইভ থেকে বলিউড

আমি আর অপেক্ষা করতে পারছি না : প্রিয়াঙ্কা

বোন পরিণীতির বিয়েতে আসতে পারেননি ঠিকই, কিন্তু মুম্বাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের আগে ভারতে পাড়ি প্রিয়াঙ্কা চোপড়ার। মায়ের সঙ্গে মামাবাড়ি আসছে খুদে মালতী মেরি চোপড়া জোনাসও।

বৃহস্পতিবার সাত সকালে পাসপোর্ট হাতে ছবি শেয়ার করেই সুখবর দেন তিনি।

আগামী ২৭ অক্টোবর, শুক্রবার থেকেই মায়ানগরীতে শুরু হচ্ছে সিনেপ্রেমীদের MAMI, সেই উপলক্ষেই একদিন আগে মার্কিন মুলুক থেকে রওনা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বহুদিন পর ভারত ফেরার তর যে আর সইছে না তার, সেই উচ্ছ্বাস ধরা পড়ল তার ইনস্টা স্টোরিতে। আরেকটি ছবিতে মেয়ে মালতীর হাত ধরে থাকতেও দেখা যায় অভিনেত্রীকে। ক্যাপশনে লেখা- ‘মাত্র ১ মিনিট হয়েছে, আমি আর অপেক্ষা করতে পারছি না।’

সূত্রের খবর, আন্তর্জাতিক মুম্বই চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন চেয়ারপার্সন প্রিয়াঙ্কা। অক্টোবরের ২৭ তারিখ থেকে ৫ নভেম্বর অবধি নীতা মুকেশ আম্বানি কালচার সেন্টারে চলবে MAMI।

চেয়ারপার্সন পদে প্রিয়াঙ্কার পাশাপাশি সংশ্লিষ্ট চলচ্চিত্র উৎসবের বোর্ডে রয়েছেন বিশাল ভরদ্বাজ, কবীর খান, জোয়া আখতার, ফারহান আখতার, বিক্রমাদিত্য মোতওয়ানি, রীতেশ দেশমুখ, রানা ডগ্গুবতি প্রমুখ।

প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসতুতো বোন পরিণীতির বিয়েতে আসতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস। কারণ, সেইসময়ে মার্কিন মুলুকের বিভিন্ন জায়গায় জোনাস ব্রাদার্সদের কনসার্ট চলছিল। তাদের সঙ্গে ট্যুরে ছিলেন অভিনেত্রী। এবারও কাজের সূত্রেই নিজের দেশে পা রাখলেন প্রিয়াঙ্কা।

ঘনিষ্ঠ সূত্রে খবর, যেহেতু বিয়েতেই আসতে পারেননি, তাই এযাত্রায় নবদম্পতি বোন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার সঙ্গে দেখা করার কথা দিদি প্রিয়াঙ্কার।

এ সম্পর্কিত আরও পড়ুন