আর্কাইভ থেকে বলিউড

ঠোঁট ঠোঁট রণবীর-দীপিকার, ইট মারতেও হুঁস ফিরল না

তাদের বিয়ের বয়স এখন পাঁচ। তার আগে ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। বলিপাড়ার দুই তারকার প্রেম, ঘুরতে যাওয়া, বিয়ে নিয়ে গত কয়েক বছর ধরে বিস্তর আলোচনা, লেখালেখি হয়েছে। কিন্তু ওইটুকুতেই সীমাবদ্ধ ছিল বিষয়টা। রণবীর এবং দীপিকার সম্পর্কের অন্দরের খুঁটিনাটির আন্দাজ ছিল না কারও। সবাই জানেন যে স়ঞ্জয়লীলা ভন্সালীর ছবি ‘রামলীলা’র মাধ্যমেই তাদের প্রেমের শুরু। তারকাদের প্রেম, সম্পর্ক নিয়ে বাইরে থেকে অনেকেই অনেক কিছু ধারণা করে ফেলেন। বাস্তবে তাদের আবেগ, অনুভূতিও যে আর পাঁচ জন সাধারণ মানুষের মতো সেই প্রমাণ পাওয়া গেল কর্ণ জোহরের ‘টক্‌ শো’-এর ফ্লোরে। শুরু হয়েছে ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়ন। প্রথম পর্বে অতিথি হিসাবে এসেছিলেন তারকা দম্পতি রণবীর এবং দীপিকা। সেখানেই আবারও ১১ বছর পুরনো স্মৃতিতে ফিরলেন তারা।

সে সময় সদ্য একটি সম্পর্ক ছেড়ে বেরিয়েছেন রণবীর। অন্য দিকে দীপিকা সেই মুহূর্তে কোনও সম্পর্কে জড়াতে রাজি নন। এমনই একটি মুহূর্তে একে অপরের সঙ্গে দেখা হয় তাদের। প্রেমে পড়তে বা সম্পর্কের বন্ধনে জড়াতে ঠিক ২৪ ঘণ্টা সময় লেগেছিল তাদের।

সে কথা বলতে বলতেই দীপিকা বলেন, ‘সে সময় আমরা এক মুহূর্ত একে অন্যকে ছেড়ে থাকতাম না। শট ছাড়া প্রতিটা সময় আমরা পাশাপাশি। একসঙ্গে খাচ্ছি, একসঙ্গে ভ্যানিটিতে সময় কাটাচ্ছি। একসঙ্গে শুটিংয়ে যাচ্ছি, বাড়ি ফিরছি। সেটের সবাই দেখে বুঝতে পারত।’

দীপিকা আরও বলেন, ‘ওই ছবির যে আইকনিক চুম্বন দৃশ্য যা এখনও সকলের মনে আছে, সেই দৃশ্যের শুটিংয়ের সময় মজার ঘটনা ঘটেছিল। ক্যামেরা রোল হতেই একে অন্যের ঠোঁটে ডুব দিই। সেই মুহূর্তে এমনই বিভোর হয়ে গিয়েছিলাম শট কাটার পরও বুঝতে পারিনি। শুধু তাই নয়। ইট ছোড়া হয়েছিল তার পরেও ঘোর কাটেনি।’

হাসতে হাসতে গল্প করলেন দীপিকা। নায়িকার কথা শুনে হেসে ওঠেন কর্ণও। উল্লেখ্য, দীপিকা এবং রণবীরের সম্পর্কের বিচ্ছেদ নিয়েও কম আলোচনা হয়নি। যদিও সেই প্রসঙ্গে প্রকাশ্যে কখনও উত্তর দেননি তারকা দম্পতি। কর্ণের শো-তে এসেও এই বিষয়ে কোনও আলোচনা হয়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন