আর্কাইভ থেকে বলিউড

উরফি এবার কিবোর্ড আর কলা দিয়ে বানালেন পোশাক

ফের নেটদুনিয়ার চর্চায় উরফি জাভেদ। তার পোশাক নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়ে থাকে। অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। একর পর এক উদ্ভট পোশাক পরে সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি। এবারও তার আজব পোশাকের জন্য খবরের শিরোনামে। তা এবার কী পরলেন সোশাল মিডিয়ার সেনসেশন?

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেয়েছে, বুকের উপর কিবোর্ড রেখেছেন উরফি। শুধু তাই নয়, প্যান্টেও ব্যবহার করেছেন কম্পিউটারের কিবোর্ড। যা দেখে হইচই পড়ে গিয়েছে সোশাল মিডিয়ায়।

A post shared by Uorfi (@urf7i)

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

সম্প্রতি কলা দিয়েও পোশক বানিয়েছেন উরফি। তা নিয়ে কম সমালোচনা হয়নি।

A post shared by Uorfi (@urf7i)

অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। তবে সম্প্রতি রেস্তরাঁয় ঢুকতে বাধা পেয়ে চূড়ান্ত হতাশ হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার তারকা। ইনস্টা স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘এটা কী সত্যিই একবিংশ শতাব্দী মুম্বাই? আজ আমায় রেস্তরাঁয় ঢুকতে দেয়া হয়নি। আপনার আমার ফ্যাশন পছন্দ নাই-ই হতে পারে। তার জন্য আমার সঙ্গে এমন ব্যবহার করতে পারেন না। আর যদি কারণ এটাই হয়, তাহলে ভুলভাল অজুহাত দেবেন না। আমি বীতশ্রদ্ধ।’

এ সম্পর্কিত আরও পড়ুন