আর্কাইভ থেকে বাংলাদেশ

আওয়ামী লীগ কখনো জনগণকে কিছুই দেয়নি : রিজভী

বিএনপি ক্ষমতায় গেলে কে প্রধানমন্ত্রী হবেন, সেই চিন্তা না করে আওয়ামী লীগকে নিজেদের ঘর সামলানোর আহ্বান জানিয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ রোববার (২০ মার্চ) বরিশাল মহানগর বিএনপির আয়োজনে ৩০টি ওয়ার্ড কমিটি পুনর্গঠনে তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার ভোটের এখন আর কোনো প্রয়োজন পড়ে না। তাই রাতের আঁধারে প্রশাসন দিয়ে ব্যালট বাক্স ভরে অবৈধভাবে ক্ষমতায় টিকে রয়েছেন। যেহেতু তিনি জনগণের ভোটে নির্বাচিত নন, তাই জনগণ নিয়ে কোনো চিন্তাও নেই তার মনে। জনগণ মরুক-বাঁচুক, তাতে তার কিছুই যায় আসে না।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, শেখ হাসিনার পিতার আমলে জনগণ পেয়েছিল দুর্ভিক্ষ, দারিদ্র্য। অভাবে বাসন্তী জাল পেঁচিয়ে লজ্জা নিবারণের সেই ছবির কথা এখনো মানুষ ভোলেনি। আর বর্তমানে শেখ হাসিনার সরকারের আমলেও তারই পুনরাবৃত্তি হচ্ছে। আপনি (শেখ হাসিনা) রেল, সেতু ও হাইওয়ের উন্নয়ন দেখান। নিত্যপণ্যের যে লাগামছাড়া মূল্যবৃদ্ধি হয়েছে, সেই উন্নয়ন দেখান না কেন?

মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্যসচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় আরও বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, আকন কুদ্দুসুর রহমান, নির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ প্রমুখ।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন