আর্কাইভ থেকে বলিউড

পর্দায় জমজমাট রসায়ন, বাস্তবে দীপিকার সঙ্গে প্রেম করবেন না শাহরুখ!

বলিউডে তার আত্মপ্রকাশ শাহরুখ খানের হাত ধরে। ফারহা খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা গিয়েছিল নবাগতা দীপিকাকে। ওই ছবিতে বাদশার সঙ্গে জুটিও বেঁধেছিলেন দীপিকা। সেই থেকে শুরু। তার পরে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ থেকে শুরু করে হালের ‘পাঠান’, ‘জওয়ান’-এও দেখা জুটি হিসাবে দেখা গিয়েছে শাহরুখ ও দীপিকাকে। পর্দায় তাদের রসায়ন প্রায় প্রশ্নাতীত। বয়সের পার্থক্য থাকা সত্ত্বেও দীপিকা-শাহরুখের রসায়নে তার এতটুকু প্রভাব পড়েনি। বরং, দিন দিন আরও জমাটি হচ্ছে তাদের সমীকরণ।

পর্দায় এত জমজমাট সমীকরণ সত্ত্বেও বাস্তবে কখনও সুযোগ পেলেও নাকি দীপিকার সঙ্গে প্রেম করবেন না শাহরুখ! কেন জানেন?

শাহরুখ,-দীপিকা-

তার জন্য যে দীপিকা ভীষণ ‘স্পেশাল’, তা নিজে মুখেই একাধিক বার স্বীকার করেছেন বাদশা। শুধু স্পেশালই নন, দীপিকা শাহরুখের ‘লাকি চার্ম’ও বটে। দীপিকা থাকলেই শাহরুখের ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করে, এমনই বিশ্বাস শাহরুখের। তা সত্ত্বেও দীপিকার সঙ্গে কেন প্রেম করতে রাজি নন শাহরুখ?

‘কফি উইথ করণ’-এর এক পর্বে করণ জোহর শাহরুখকে প্রশ্ন করেছিলেন, দীপিকা না সোনম— সুযোগ পেলে কার সঙ্গে প্রেম করবেন তিনি? সময় নষ্ট না করেই শাহরুখ উত্তর দেন, ‘‘আমি ওদের দু’জনের সঙ্গেই প্রেম করতে রাজি হতাম, যদি না ‘কফি উইথ করণ’-এ ওদের পর্বটা না দেখতাম। এখন তো আমি ভয় পাচ্ছি! প্রেমের পরে বিচ্ছেদ হলে ওরা যদিও ওই ভাবে আমার নামে নিন্দা করে, তা হলে তো আমি মরেই যাব!’’

প্রসঙ্গত, রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এর কফি আড্ডায় এসেছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন সোনম কাপূর। বলিপাড়ায় কানাঘুষো, ‘সাওয়ারিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় সোনমের সঙ্গেও ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল রণবীরের। তবে সেই সম্পর্কও স্বল্পায়ু।

The Most ICONIC moment in Koffee With Karan

I always loved #ShahRukhKhan but after this my respect for him 🔥 increase × 100 ❤️🔥 pic.twitter.com/qjcHZI3nqz

— Hail Hydra (@Hail_Hydra08) October 25, 2023

কফি কাউচে বসে রণবীরের বিষয়ে জমিয়ে সমালোচনা করেছিলেন সোনম ও দীপিকা। এমনকি, ওই অনুষ্ঠানে দীপিকা এমন মন্তব্যও করে বসেন যে, রণবীরের নাকি কন্ডোমের সংস্থার হয়ে বিজ্ঞাপন করা উচিত। হাসতে হাসতে দীপিকার কথায় সায় দিয়েছিলেন সোনমও।

এ সম্পর্কিত আরও পড়ুন