আর্কাইভ থেকে বিনোদন

এবার স্বজনপোষণের রাস্তায় হাঁটছেন প্রিয়াঙ্কা!

কোনও ‘গডফাদার’ ছাড়াই শুধু নিজের মেধা ও পরিশ্রমের মাধ্যমে বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করেছেন প্রিয়াঙ্কা। বলিউডে চুটিয়ে কাজ করে এখন হলিউডের পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। স্বজনপোষণের ঘোর বিরোধী তিনি। নিজের যোগ্যতার জোরেই নিজেকে প্রতিষ্ঠা করার কথা এত দিন বলে এসেছেন তিনি। অথচ সেই প্রিয়াঙ্কাই এখন স্বজনপোষণের পক্ষে সরব।

প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া। তবে বলিউডে এখনও জায়গা করে উঠতে পারেননি মন্নরা চোপড়া। আপাতত ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী তিনি। দুই তুতো বোনই নামজাদা অভিনেত্রী। তবে এখনও মায়ানগরীতে বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি।

‘বিগ বস্‌ ১৭’-য় নিজের ব্যক্তিত্বের ছাপও রেখেছেন মন্নরা। তবে সেই কারণে কম সমস্যার মুখোমুখি হননি তিনি। ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে তার একেবারে বনিবনা হয় না।

 

View this post on Instagram
 

A post shared by Mannara Chopra Fanpage 💜 (@mannarachopraaa)

মন্নরার বোনের মতে, তাকে পরাস্ত করা নাকি একেবারেই সহজ কাজ নয়। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার এক ভিডিওতে দেখা যাচ্ছে, মন্নরার পাশে দাঁড়িয়ে রীতিমতো হুঁশিয়ারি দিচ্ছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেন, ‘‘শুধু মন্নরা কেন, আমার পরিবারের যে কোনও সদস্যকে জ্বালাতন করলে তার ফল ভাল হবে না।’’ বিনোদন জগতে জায়গা গড়তে মন্নরাকে কি সাহায্য করবেন প্রিয়ঙ্কা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘অবশ্যই করব। কেন করব না? আমার বোন ও! আমি যতটা পারব, ততটা সাহায্য করব।’’

তবে সেখানেই থামেননি প্রিয়াঙ্কা। মন্নরাকে পাশে নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘মন্নরা নিজের গুণেই তারকা! ও নিজে পরিশ্রম করে যা অর্জন করেছে, তাতে আমি গর্বিত। ওর আমার সাহায্যের দরকার নেই।’’ প্রিয়াঙ্কার এই উত্তরের প্রশংসায় নেটাগরিকদের একটা বড় অংশ। তাদের মতে, ‘‘এমন বোন পাশে থাকলে যে কোনও বোন তরতর করে এগোবে।’’

এ সম্পর্কিত আরও পড়ুন