আর্কাইভ থেকে ঢালিউড

‘বাংলাদেশের শাহরুখ’ হিসেবে তুলনা, জবাবে যা বললেন শাকিব খান

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে অভিনয়ের জন্য বর্তমানে ভারতে অবস্থান করছেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। সেখানে ‘দরদ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ্যে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ঢালিউডের বর্তমান সময়ের এই শীর্ষ নায়ক। তবে একটি গণমাধ্যম তাকে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে তুলনা করায় প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে।

ভারতীয় বিনোদনজগতের পরিচিত গণমাধ্যম জুম টিভির এক সাক্ষাৎকারে সঞ্চালক সামিনা শেখ শাকিব খানকে প্রশ্ন করেন, শাকিব ভাই আমরা জানি আপনি বাংলাদেশের শাহরুখ খান! তাই না?

প্রশ্ন শুনেই শাকিব খান বিব্রত হলেও সঙ্গে সঙ্গে  হাসিমুখে বলেন,‘না না। তিনি (শাহরুখ খান) একজন গ্রেট অভিনেতা। বিশ্বের টপ মোস্ট সুপারস্টারদের একজন। আমি সামান্য একজন অভিনেতা। তার সাথে আমার তুলনা হয় না। হয়তো ভক্তরা ভালোবেসে তার সাথে আমাকে তুলনা করে।’

এসময় ঢালিউড সুপারস্টার আরো বলেন,‘আমি গর্বিত আমার ভক্তদের জন্য, যাদেরকে সবাই শাকিবিয়ান বলে। তাদের অফুরন্ত ভালোবাসার কারণে আজকে আমি এখানে। আমার ভালো সময় হোক কিংবা খারাপ সময় হোক, শাকিবিয়ানরা সবসময় আমার সাথে থাকে।’

এদিকে এই সাক্ষাৎকারের সময় পাশেই বসা ছিলেন শাকিব খানের বলিউডি নায়িকা সোনাল চৌহান। শাকিবের মুখে শাকিবিয়ানদের প্রসঙ্গ শুনে ‘ওয়াও গ্রেট’ বলে বিষ্ময় প্রকাশ করেন সোনাল।

ভারতের বেনারসে ‘দরদ’ ছবির শুটিং চলছে। নভেম্বর মাস জুড়ে সেখানে শুটিং চলার কথা আছে। এটি যৌথভাবে প্রযোজনা করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট, কিবরিয়া ফিল্মস, ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

সাইকো রোমান্টিক থ্রিলার গল্পের ছবি এটি । নির্মাতা জানিয়েছেন, ৩০টির বেশি দেশে বাংলা, হিন্দি, তামিল, তেলুগু মালয়ালম, কর্ণাটক এই ছয় ভাষায় আগামী ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তি দেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন