আর্কাইভ থেকে দেশজুড়ে

এশিয়ান হাইওয়েতে গাড়িতে আগুন, গ্রেপ্তার ৪

জ্বিঞজ্এঞজ্নঞজ্পিঞর ডাকা অবরোধের তৃতীয় দিনে নারায়ণগঞ্জের এশিয়ান হাইওয়েতে তুলা বোঝাই একটি কাভার্ড ভ্যান ও ট্রাক ভাঙচুর করে আগুন জ্বালিয়ে দিয়েছে অবরোধকারীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলার কুশাব এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন।

তিনি বলেন, পুলিশ গিয়ে গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে চার জনকে গ্রেপ্তার করা হয়। তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারদের নাম পরিচায় পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের নেতৃত্বে ৪০-৫০ জন নেতাকর্মী এশিয়ান হাইওয়েতে অবস্থান নিয়ে একটি কাভার্ড ভ্যান আটকে ভাঙচুর করে ও আগুন জ্বালিয়ে দেয়। পরে আরেকটি কাঠবোঝাই ট্রাক ভাঙচুর করে তাতেও আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থলে হাজির হয়। এ সময় নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারে। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ শটগানের গুলি ছুড়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। এ সময় ঘটনাস্থল থেকে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার আবির বলেন, ‘সকালে ৪০-৫০ জনের একটি দল সড়ক অবরোধ করে একটি তুলা বোঝাই পিকআপ ভ্যান ও একটি ট্রাক ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ সময় পুলিশ গিয়ে গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে ও ঘটনাস্থল থেকে চার জন অবরোধকারীকে গ্রেপ্তার করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন