আর্কাইভ থেকে বলিউড

যে শর্তে ক্রিকেটার শামীকে ‘স্বামী’ করতে চান অভিনেত্রী পায়েল

চলতি বিশ্বকাপে বাইশ গজের ময়দানে আগুন ঝরাচ্ছেন ভারতীয় পেসার মুহাম্মদ শামি। মাত্র ৪টি ম্যাচ খেলেই ভারতীয় ক্রিকেট টিমের সেরা উইকেটপ্রাপকের খেতাব জিতে নিয়েছেন তিনি। আর চারদিকে যখন শামির জয়জয়কার ঠিক সেই আবহেই বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় পেসার। শামিকে ‘স্বামী’ হওয়ার প্রস্তাব দিলেন বাঙালি অভিনেত্রী।

প্রকাশ্যেই মুহাম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন অভিনেত্রী পায়েল ঘোষ। তিনি অবশ্য রাজনীতিকও বটে। শুধু তাই নয়, অতীতে একবার বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘মি টু’ অভিযোগও এনেছিলেন এই বাঙালি অভিনেত্রী। সেই নায়িকারই এবার মন মজেছে শামিতে।

কোনওরকম রাখঢাক না করেই এক্স হ্যান্ডেলে সরাসরি শামিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন পায়েল ঘোষ। তবে শর্ত শুধু একটাই! পায়েলের বলেন, ‘শামি তুমি শুধু ইংরেজিটা শিখে নাও, আমি তোমাকে বিয়ে করার জন্য তৈরি।’ অভিনেত্রীর এমন টুইটের পরই নেটাপাড়ায় রসিক মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। যদিও পায়েলের টুইটের পরিবর্তে কোনওরকম প্রত্যুত্তর করেননি শামি। সোশাল মিডিয়ায় খুব একটা সক্রিয়ও নন তিনি। তবে টিম জিতলে কিংবা নিজের কোনও সাফল্যে নেটপাড়ায় তার অস্তিত্ব টের পাওয়া যায়।

উল্লেখ্য, দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটা ছবি করে ফেলেছেন এই বঙ্গকন্যা। পায়েল ঘোষের ছবির তালিকায় ‘মিস্টার রাস্কেলস’, ‘উসারাভেল্লি’, ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’র মতো একাধিক নাম রয়েছে।

এদিকে, স্ত্রী হাসিন জাহানের সঙ্গে এখনও বিচ্ছেদ মামলা চলছে শামির। কম কাদা ছোড়াছুঁড়ি হয়নি দুজনের মধ্যে। এক কন্যাসন্তানও রয়েছে তাদের। এরমাঝেই আবার হাসিন জাহান অভিনেত্রী হিসেবে ডেবিউ করে ফেলেছেন। এবার প্রশ্ন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের প্রস্তাবে কি সাড়া দেবেন শামি?

এ সম্পর্কিত আরও পড়ুন