আর্কাইভ থেকে বলিউড

অভিষেককে ছাড়াই সবখানে ঐশ্বরিয়া, মুখ ফিরিয়েছে শ্বশুরবাড়িও!

খুব বেশি দিন হয়নি! গেলো অক্টোবর মাসেই শ্বশুর অমিতাভ বচ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দা বচ্চনের দুই ছেলেমেয়েকে ছেঁটে বাদ দিয়েছিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। বচ্চন পরিবারে অশান্তির জল্পনার সূত্রপাত তখন থেকেই। সম্প্রতি ঐশ্বরিয়ার জন্মদিনে বচ্চন পরিবারের অনুপস্থিতি সেই জল্পনার যজ্ঞে আরও ঘি ঢালে! এবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টি যেন আরও উসকে দিল সেই জল্পনাকেই।

সম্প্রতি মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে একাই নিজের জন্মদিন পালন করেন ঐশ্বরিয়া। সঙ্গে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চনকে। তাছাড়া বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টিগুলোতেও তারকাদম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে। শোনা যায়, অক্টোবর মাসে প্যারিসের জনপ্রিয় ফ্যাশন শোয়ে হেঁটেছিলেন ঐশ্বরিয়া। সেই একই শোয়ে মার্জার সরণিতে ডেবিউ করেন শ্বেতার মেয়ে নব্যা নবেলি। তবে নব্যার শোয়ে জয়া বচ্চন ও শ্বেতা থাকলেও ঐশ্বরিয়ার শোয়ের সময় নাকি বচ্চন পরিবারের কেউই উপস্থিত ছিলেন না।

প্যারিসে একসঙ্গে জয়া, শ্বেতা ও নব্যার সময় কাটানোর ছবিও ভাইরাল হয় নেটপাড়ায়। তবে ঐশ্বরিয়া সেসময়ে সেখানে উপস্থিত থাকলেও তাকে কোনও ছবিতেই দেখা যায়নি। উপরন্তু রোববার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও নাকি নব্যা এড়িয়ে যান ‘মামি’ ঐশ্বরিয়াকে। আর সেসব ঘটনায় দুয়ে দুয়ে চার করেই একাংশের দাবি, বউমার থেকে হয়তো মুখ ফিরিয়েছে বচ্চন পরিবার! কারও বা আবার দাবি, বচ্চন পরিবারের অন্দরে সম্ভবত অশান্তি তুঙ্গে! যদিও সবটাই জল্পনা।

উল্লেখ্য, ‘ঢায় আকসর প্রেম কি’ সিনেমা থেকেই অভিষেক-ঐশ্বরিয়ার প্রেমকাহিনির শুরু। দীর্ঘ সাত বছরের সম্পর্ক ২০০৭ সালে ছাদনাতলা অবধি গড়ায়। বচ্চন পরিবারের বউমা বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন। তবে বিয়ের পর থেকে পর্দায় তার উপস্থিতি অনেকটাই কম। এর নেপথ্যে গেলো এক দশকে বচ্চন পরিবার নিয়ে বহু গুঞ্জন শোনা গিয়েছে। এবারও বিনোদুনিয়ার হাওয়ায় বচ্চন পরিবারের অশান্তির গুঞ্জন।

এ সম্পর্কিত আরও পড়ুন