আর্কাইভ থেকে জাতীয়

কেউ যদি বাসে আগুন দিতে যায় তাকে সেই আগুনে ফেলে দেবেন : প্রধানমন্ত্রী

কেউ যদি বাসে আগুন দিতে যায় তাকে ধরে সেই আগুনে ফেলে দেবেন। সে বুঝুক আগুনের কত জ্বালা। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (১২ নভেম্বর) বিকেল ৪টায় নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, চোরাগোপ্তা হামলা চালিয়ে সরকার হটানো যায় না। তারা (বিএনপি) অবরোধের নাম করে বিভিন্ন জায়গায় হামলা চালিয়ে মানুষকে আহত করছে। পুলিশ ও সাংবাদিকের ওপর হামলা করছে। বিএনপির এমন সন্ত্রাসী কর্মকাণ্ড আমরা যুগ যুগ ধরে দেখে আসছি।

প্রধানমন্ত্রী বলেন, তারা (বিএনপি) পুলিশ হাসপাতালে আক্রমণ করে অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। কেউ কি হাসপাতালে আক্রমণ করে? তারেক জিয়ার চামচারা এসব হামলা করছে।

শেখ হাসিনা বলেন, বিএনপি মানুষ মেরে ক্ষমতায় যেতে চায়। তারা (বিএনপি) সন্ত্রাসী দল। চোরাগোপ্তা হামলা চালিয়ে তারা চরম মানবাধিকার লঙ্ঘন করেছে। দেশের মানুষ বিএনপির সঙ্গে নেই। জনগণ তাদের কথা শুনবে না। প্রধানমন্ত্রী বলেন, লন্ডনে বসে আগুন লাগাতে বলে তারেক। সাহস থাকলে সে বাংলাদেশে আসুক, আমরাও দেখবো। অগ্নিসন্ত্রাস যারা করে তাদের ধরে সেই আগুনেই ফেলে দিলে শিক্ষা হবে। তিনি বলেন, সাধারণ মানুষও এখন পেনশনের আওতায় এসেছে। দেশে বেকার থাকার সুযোগ নেই, কর্মসংস্থান ব্যাংক থেকে বিনা জামানতের ঋণে উদ্যোক্তা হয় তরুণরা চাকরি দেবে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের জনগণই আমার পরিবার। আগামী নির্বাচনে যাকেই নৌকার মনোনয়ন দেয়া হবে সব নেতাকর্মীদের তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রয়োজন বাবা মায়ের মতো রক্ত দিয়ে দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো।

এ সম্পর্কিত আরও পড়ুন