আর্কাইভ থেকে বলিউড

বচ্চন পরিবারের দীপাবলিতে নেই বৌমা ঐশ্বরিয়া

চিড় ধরেছে বচ্চন পরিবারে। গেলো কয়েক মাস ধরে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তেমন কানাঘুষো। চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। ১ নভেম্বর তার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রায়কে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বরিয়া। সামাজিমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। গেলো সপ্তাহে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বরিয়া। সেই পার্টিতে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনও সদস্যের। এ বার বচ্চন পরিবারের দীপাবলির পুজোতে অংশগ্রহণ করলেন না ঐশ্বরিয়া। পুজোর দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী!

ঐশ্বরিয়া ,আরাধ্যা

রোববার দীপাবলির উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। তার আগেই ছিল পুজোর আয়োজন। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা! বরং অমিতাভ বচ্চনের সঙ্গে পুজোয় অংশ নিতে দেখা গেলো তার মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে। অন্য দিকে, সেই পুজো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় ঐশ্বরিয়াকে। দীপাবলির পুজোয় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী। তবে কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব দিন দিন আরও বাড়ছে ঐশ্বরিয়া?

২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বরিয়ার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। শুধু তাই-ই নয়, ননদ শ্বেতার সঙ্গেও নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক তার। গত মাসখানেক ধরে বচ্চন পরিবারে চিড় ধরার জল্পনা বেড়েছে বই কমেনি। সাম্প্রতিক সময়ে অভিষেককেও দেখা যায়নি ঐশ্বরিয়ার সঙ্গে। বরং সম্প্রতি মণীশের পার্টিতে ঐশ্বরিয়ার সঙ্গে এক ছাদের তলায় দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিক সালমান খানকে। সামাজিমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

A post shared by yogen shah (@yogenshah_s)

এ সম্পর্কিত আরও পড়ুন