আর্কাইভ থেকে বাংলাদেশ

রণবীর বিয়ে করায় শবনম ফারিয়ার মন খারাপ

গেলো বৃহস্পতিবার (১৪ এপ্রিল) পাকাপাকিভাবে মিস আলিয়া ভাট মিসেস আলিয়া কাপূর হলেন। বলিউডের ‘ক্যাসানোভা’ রণবীর কাপূর বন্দি বিয়ের বাঁধনে। কাপূর ও ভাট্ পরিবার একাকার এই বিয়েকে ঘিরে। সবার মাঝে সাতপাক সেরেই তড়িঘড়ি ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড সদ্য বিবাহিত দম্পতির। চুম্বনে, উষ্ণতায় মিলেমিশে একাকার ‘রণলিয়া’!

তবে তাদের এ বিয়েতে মন ভেঙেছে অনেক তরুণ-তরুণীর। যে সব পুরুষ আলিয়ার প্রতি আগ্রহী ছিলেন তাদের ঘুম আসছে না। তাদেন মন খুবই খারাপ।

অপরদিকে, রণবীরকে যারা পছন্দ করতে সেই সব নারীদেরও মন ভীষণ খারাপ। শেষ পর্যন্ত রণবীর বিয়ে করে ফেললেন, তা তারা যেনো মেনে নিতে পারছেন না।

সেই নারীদের একজন বাংলাদেশের অভিনেত্রী শবনম ফারিয়া। রণবীর কাপুর বিয়ে করায় তার মন খারাপ। সেটা গোপন না রেখে প্রকাশ্যে বলেও ফেলেছেন। ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী জানান, রণবীর তার ক্রাশ ছিলেন।

ফেসবুকে তিনি লিখেছেন-

রানবীরটাও বিয়ে করে ফেললো!

দুনিয়ায় অবিবাহিত আর কোন ‘ক্রাশ’ থাকলো না!

দুনিয়া নিস্ঠুর!

পঞ্জাবি রীতি এবং কাপূরদের পারিবারিক প্রথা মেনে বাড়িতেই ধুমধাম করে বিয়ে। তার পর কেক কাটা, ওয়াইনে চুমুক। এবং অবশেষে সদ্য বিবাহিতদের ঘিরে হইচইয়ে মেতে ওঠা দুই পরিবার। ঋষি কাপূর ও নীতু সিংহের বিয়েতেও তাই ঘটেছিল। এ বার একই পথে হাঁটলেন ছেলে-বউমা, রণবীর-আলিয়াও।

এ সম্পর্কিত আরও পড়ুন