আর্কাইভ থেকে দেশজুড়ে

স্বামীর দেয়া আগুনে দুই সন্তানের পর এবার স্ত্রীরও মৃত্যু

লক্ষ্মীপুরে নিজের ছেলে-মেয়ে ও স্ত্রীকে ঘরের ভেতর ঘুমন্ত অবস্থায় আটকে রেখে আগুন দেওয়ার ঘটনায় দুই সন্তানের পর এবার স্ত্রী সুমাইয়া আক্তার মুন্নিও মারা গেছেন।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মুন্নির মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম ও বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তারা জানান, গেলো মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে কামাল হোসেন নামের এক ব্যক্তি নিজের বসতঘরে ছেলে-মেয়ে ও স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় রেখে বাইরে থেকে দরোজা বন্ধ করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মেয়ে আয়েশা আক্তার এবং পরে চিকিৎসাধীন অবস্থায় ছেলে আব্দুর রহমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। চারদিন পর স্ত্রীরও মৃত্যু হলো।

বশিকপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, কামাল মাদকসেবী ছিলেন। স্ত্রীর সঙ্গে তার পারিবারিক কলহ চলছিল। এর জেরেই ঘরে আগুন দিয়ে স্ত্রী-সন্তানদের ভেতরে আটকে রাখেন।

পোদ্দার বাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহবুবুর রহমান বলেন, অভিযুক্ত কামালকে হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। কামাল সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পুরান চতইল্লার বাড়ির আমিন উল্ল্যাহর ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক।

গ্রেপ্তারের পর কামাল ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন